ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কঠোর অনুশীলনে শেষ রাউন্ডের প্রস্তুতি ওয়ালটনের

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ২৩ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কঠোর অনুশীলনে শেষ রাউন্ডের প্রস্তুতি ওয়ালটনের

রাজশাহীতে অনুশীলনে ওয়ালটন সেন্ট্রাল জোনের খেলোয়াড়রা। ছবি: মিলটন আহমেদ

ক্রীড়া প্রতিবেদক : চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ নেই বললেই চলে। তবে রানার্সআপ হওয়ার সুযোগটা ঠিকই আছে। সেই লক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ষষ্ঠ ও শেষ রাউন্ডে ইসলামী ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে খেলতে নামছে ওয়ালটন সেন্ট্রাল জোন।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি শুরু হবে মঙ্গলবার সকাল সাড়ে  ৯টায়। একই সময়ে শেষ রাউন্ডের অন্য ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হবে বিসিবি নর্থ জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোন।

প্রথম পাঁচ রাউন্ড থেকে ৬০ পয়েন্ট নিয়ে শিরোপা লড়াইয়ে অনেকটাই এগিয়ে আছে বিসিবি নর্থ জোন। ৪৭ পয়েন্ট নিয়ে তাদের ঠিক পেছনেই আছে প্রাইম ব্যাংক সাউথ জোন। তাদের সামনেও সুযোগ আছে চ্যাম্পিয়ন হওয়ার। তবে সে জন্য তাদের অনেক হিসাব মেলাতে হবে। খুলনায় এই দুই দলের ম্যাচটা অনেকটা শিরোপা নির্ধারণীও হয়ে উঠেছে।



অন্যদিকে ৪২ পয়েন্ট নিয়ে তিনে আছে দুবারের চ্যাম্পিয়ন ওয়ালটন সেন্ট্রাল জোন। তাদের চেয়ে এক পয়েন্ট কম নিয়ে সবার নিচে আছে ইসলামী ব্যাংক ইস্ট জোন।

। দুজনই চোটে পড়েছেন। মাহমুদউল্লাহ বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন, এবাদতের চোট পিঠে।

ম্যাচ সামনে রেখে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে সোমবার কঠোর অনুশীলন করেছে টিম ওয়ালটন। তিন ঘণ্টার প্রস্তুতিতে নিজেদের ঝালিয়ে নিয়েছেন খেলোয়াড়রা।



বিকেল ৩টায় প্রস্তুতি শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা ৬টায়। ব্যাটিং, বোলিং, ফিল্ডিংয়ে ঘাম ঝরিয়েছেন মার্শাল আইয়ুব, মোশাররফ হোসেন রুবেল, সাইফ হাসান ও সাদমান ইসলামরা।

সবশেষ দুই রাউন্ডেই ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্স দেখিয়েছে ওয়ালটন। দুটি ম্যাচই ড্র হয়েছে। দুই ম্যাচেই ব্যাট হাতে আলো ছড়িয়েছেন ওয়ালটন দলের ওপেনার সাদমান ইসলাম। চতুর্থ রাউন্ডে সেঞ্চুরির পর তিনি পঞ্চম রাউন্ডে খেলেন ৯৩ রানের ইনিংস। শেষ রাউন্ডেও তার থেকে বড় ইনিংসের আশায় ওয়ালটন। 



রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়