ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

আবারো সাদা পোশাকে নেমেই মাশরাফির ঝলক

আব্দুল্লাহ এম রুবেল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৪-২৪ ১২:০৭:৩৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৫ ১০:৪৫:৩৬ এএম

ক্রীড়া প্রতিবেদক : দীর্ঘ ক্যারিয়াারে কত বারই না ইনজুরিতে পড়েছেন মাশরাফি। তবে এবার যেন ফিটনেসের সাথেও যুদ্ধ জয় করেছেন। সম্প্রতি শেষ হওয়া ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে সেরা বোলার ছিলেন মাশরাফি। পুরো মৌসুমে একবারের জন্যও ইনজুরিতে পড়েননি। প্রায় প্রতিটি ম্যাচেই পুরো ১০ ওভার বল করেছেন।

এবার চারদিনের ম্যাচেও নিজেকে ফিট প্রমাণ করতে যাচ্ছেন। ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগ বিসিএলের শেষ রাউন্ডে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রাইম ব্যাংক সাউথ জোনের হয়ে মাঠে নেমেছেন মাশরাফি বিন মুর্তজা। আর নিজের প্রথম স্পেলেই নেমেই সফল হয়েছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক। ঝলক দেখিয়েছেন প্রথম স্পেলে করা পুরো ৭ ওভারেই।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বিসিবি নর্থ জোন। ফিল্ডিংয়ে নেমে অধিনায়ক সোহান প্রথম ওভারেই বল তুলে দেন গুরু মাশরাফির হাতে। আর নিজের দ্বিতীয় ওভারেই সাফল্য পান মাশরাফি। দ্বিতীয় ওভারের প্রথম বলে জুনায়েদ সিদ্দিকীকে মিথুনের হাতে ক্যাচ বানান।
 


প্রথম স্পেলে প্রেসিডেন্ট বক্স প্রান্ত থেকে টানা ৭ ওভার বোলিং করেন। পুরো ৭ ওভারই দারুণ বোলিং করেন তিনি। যদিও তিনটি নো বল করেছেন। প্রথম স্পেলে ৭ ওভার বল করে ৩১ রান খরচায় একটি উইকেট নিয়েছেন তিনি। নিজের পঞ্চম ওভারে আরও একটি সম্ভাবনা তৈরি হয়েছিল মাশরাফির। জহিরুল ইসলাম অমির বিপক্ষে করা জোড়ালো সেই আবেদনে অবশ্য আম্পায়ার সাড়া দেননি।

এদিকে বিসিএলের খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ৬ষ্ঠ রাউন্ডে প্রথম দিনে মধ্যাহ্ন বিরতি পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ৭৯ রান করেছে বিসিবি নর্থ জোন। সাউথ জোনের হয়ে দু’টি করে উইকেট নিয়েছেন আব্দুর রাজ্জাক ও সাকলায়েন সজীব।




রাইজিংবিডি/খুলনা/২৪ এপ্রিল ২০১৮/রুবেল/আমিনুল

Walton Laptop
 
   
Walton AC