ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এই মুহূর্তে সালাহ বিশ্বসেরা : জেরার্ড

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ২৫ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এই মুহূর্তে সালাহ বিশ্বসেরা : জেরার্ড

ক্রীড়া ডেস্ক : রোমার বিপক্ষে পারফরম্যান্সের পর দারুণ ফর্মে থাকা মোহাম্মদ সালাহকে নিয়ে চলছে প্রশংসার ঝড়। চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে রোমাকে বড় ব্যবধানে উড়িয়ে দেওয়ার রাতে জোড়া গোল পান মিশরীয় এ ফরোয়ার্ড।

চ্যাম্পিয়নস লিগে আনফিল্ডে শুরুতে নিজের দুই গোলের সঙ্গে সতীর্থের দুই গোলেও ভূমিকা ছিল সালাহার। আর এমন পারফরম্যান্সের পর এবার চলছে সালাহ বন্দনা। গতকালের দুই গোল সহ এবার সব প্রতিযোগায় সালাহর মোট গোল ৪৩টি।

আর লিভারপুলের কোনো ফুটবলার হিসেবে এই প্রথম চ্যাম্পিয়নস লিগের এক মৌসুমে সর্বোচ্চ ১০টি গোল পেলেন সালাহ। তাই ২৫ বছর বয়সি এ তারকাকে বর্তমানে লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর চেয়ে সেরা বলে দাবি করছেন লিভারপুলের প্রাক্তন অধিনায়ক স্টিভেন জেরার্ড।

সালাহর প্রশংসা করতে গিয়ে বিটি স্পোর্টকে জেরার্ড বলেন, ‘সালাহ এখন পর্যণ্ত তার জীবনের সেরা ফর্মে রয়েছেন। মেসি এবং রোনালদোর সঙ্গে তার তুলনা করা কিছুটা কঠিন হবে। কেননা তারা বছরের পর বছর সেগুলো দেখিয়ে আসছে। তবে এই মুহূর্তে নিঃসন্দেহে সে গ্রহের সেরা ফুটবলার।’

মৌসুম জুড়ে আগুণে পারফরম্যান্সের জন্য কয়েকদিন আগে প্রফেশনাল ফুটবলার অ্যাসোসিয়েশনের (পিএফএ) বর্ষসেরার পুরস্কার পান সালাহ। এবার গোল্ডেন বুট পুরস্কারও হাতে তোলার অপেক্ষায় রয়েছেন আনফিল্ডের মিশরীয় এ রাজা।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়