ঢাকা, সোমবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ফ্লোরিডায় বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের দুটি টি-টোয়েন্টি

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১৩ ১০:১১:২০ এএম     ||     আপডেট: ২০১৮-০৫-২৩ ১০:৪৩:৪৯ এএম

ক্রীড়া ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশের দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে ফ্লোরিডায়।

ফ্লোরিডা স্টেডিয়ামের এক কর্মকর্তার বক্তব্য দিয়ে এমন খবর প্রকাশ করেছে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো। আগস্টে ফ্লোরিডার আঞ্চলিক পার্ক স্টেডিয়ামে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

সফরে মোট তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রথমটি হবে সেন্ট কিটসে। শেষ দুটি ম্যাচ হবে ফ্লোরিডায়। ৪ ও ৫ আগস্ট দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। পাশাপাশি এ মাঠে অনুষ্ঠিত হবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ম্যাচ।

বাংলাদেশকে নিয়ে তৃতীয়বারের মতো ফ্লোরিডায় হোম সিরিজ আয়োজন করতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। ২০১২ সালে নিউজিল্যান্ডকে আতিথেয়তা দেওয়ার পর ২০১৬ সালে ভারতের বিপক্ষে খেলেছিল ওয়েস্ট ইন্ডিজ। ভারতের বিপক্ষে সিরিজে রেকর্ড ১৫ হাজার দর্শক উপস্থিত হয়েছিল। তবে ফ্লোরিডায় সর্বপ্রথম সিরিজ হয় ২০১০ সালে। খেলেছিল নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা।

ওয়েস্ট ইন্ডিজে বিপক্ষে দুটি টেস্ট, তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। সফরসূচী চূড়ান্ত না হলেও জানা গেছে, ৪৮ দিনের সফরের জন্য ২০ জুন ঢাকা ছাড়বে বাংলাদেশ দল।

মূল মঞ্চে মাঠে নামার আগে বাংলাদেশ দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। ৪ জুলাই শুরু হবে প্রথম টেস্ট অ্যান্টিগাতে। দ্বিতীয় টেস্ট ১২ জুলাই জ্যামাইকায়। ওয়ানডে সিরিজ শুরু হবে ২২ জুলাই। এর আগে ১৯ জুলাই হবে ওয়ানডে প্রস্তুতি ম্যাচ। শেষ দুটি ওয়ানডে ২৫ ‍ও ২৮ জুলাই। টি-টোয়েন্টি সিরিজের শেষ দুটি ম্যাচ হবে ফ্লোরিডায় ৪ ও ৫ আগস্ট। ৩১ জুলাই হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ মে ২০১৮/ইয়াসিন

Walton Laptop
 
     
Marcel
Walton AC