ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নেইমারকে রিয়াল মাদ্রিদে দেখাটা হবে ভয়ঙ্কর : মেসি

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৪, ১৬ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেইমারকে রিয়াল মাদ্রিদে দেখাটা হবে ভয়ঙ্কর : মেসি

নেইমারকে রিয়াল মাদ্রিদে দেখতে চান না মেসি

ক্রীড়া ডেস্ক : চারদিকে জোরালো গুঞ্জন নেইমার পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন। আর এই গুঞ্জন শেষ পর্যন্ত সত্যি হলে তা বার্সেলোনার জন্য বড় ধাক্কা হবে বলে মনে করেন লিওনেল মেসি।

গত বছরের আগস্টে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। কিন্তু মৌসুম শেষ না-হতেই তার ক্লাব ছাড়ার গুঞ্জন উঠেছে। স্পানিশ কিছু সংবাদমাধ্যমের জোরালো দাবি, মৌসুম শেষ হতেই রিয়ালে যোগ দেবেন নেইমার।

অবশ্য গত শনিবার পিএসজির সভাপতি নাসের আল-খেলাইফি জানিয়েছেন, । এখন তার ভাবনাজুড়ে শুধুই রাশিয়া বিশ্বকাপ।

তবুও গুঞ্জন চলছেই। এই মৌসুমে  মনে করেন, তার প্রাক্তন ক্লাব সতীর্থ নেইমারকে রিয়াল মাদ্রিদের জার্সিতে দেখাটা হবে বেশ কঠিন।

আর্জেন্টিনার টিভি টিউয়াইসি স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেছেন, ‘নেইমার যদি মাদ্রিদে যায়, তা হবে ভয়ঙ্কর। কারণ, সবাই জানে বার্সেলোনার জন্য এর অর্থ কী। এটা হবে আমাদের জন্য কঠিন ধাক্কা। এটা মাদ্রিদকে এখনকার চেয়ে আরো শক্তিশালী করবে।’

মাঝেমধ্যেই গুঞ্জন ওঠে, মেসি বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে যাচ্ছেন। উল্টো মেসি তার জাতীয় দল সতীর্থ ও ম্যানচেস্টার সিটির সর্বোচ্চ গোলদাতা সার্জিও আগুয়েরোকে বার্সাতে যোগ দেওয়ার আমন্ত্রণ জানালেন।

ম্যানচেস্টার সিটিতে গিয়ে আগুয়েরোর সঙ্গে জুটি বাঁধবেন কি না, এমন প্রশ্নে মেসির জবাব, ‘না, তার (আগুয়েরো) বার্সেলোনায় আসা উচিত।’




রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়