ঢাকা, রবিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

নারিন ঝড়ে প্লে-অফে কলকাতা

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-২০ ১০:৪৪:২৭ এএম     ||     আপডেট: ২০১৮-০৫-২০ ১:১০:৪৭ পিএম

ক্রীড়া ডেস্ক : হায়দরাবাদের ছুড়ে দেওয়া ১৭২ রানের টার্গেটে ইনিংসের গোড়াপত্তন করতে আসেন সুনীল নারিন ও ক্রিস লিন। নারিন শুরু থেকেই ঝড় তোলেন। ৯ বলে ৪ চার ও ২ ছক্কায় করেন ২৯ রান। এর পরের বলে আউট হন। তিনি যখন সাকিবের বলে মানিষ পান্ডের হাতে ক্যাচ দিয়ে ফিরছিলেন তখন স্কোরবোর্ডে কলকাতার রান ৩.৪ ওভারে ৫৫!

নারিন ফিরে যাওয়ার পর ক্রিস লিন ও রবীন উথাপ্পা কার্যকরী এক জুটি গড়েন। তারা দুজন ৬৭ রান যোগ করে ১৩.১ ওভারে দলীয় সংগ্রহকে নিয়ে যান ১১৯ রানে। এরপর লিন ৪৩ বলে ৪ চার ও ৩ ছক্কায় ৫৫ রান করে আউট হন। ১৬.৩ ওভারের সময় দলীয় ১৪৯ রানের মাথায় উথাপ্পাও আউট হন। তিনি ৩৪ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪৫ রান করে যান। এরপর দিনেশ কার্তিক অপরাজিত ২৬ রানের ইনিংস খেলে ৫ উইকেট ও ২ বল হাতে রেখে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।
 


এই জয়ের ফলে তৃতীয় দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করল কলকাতা নাইট রাইডার্স। বল হাতে সিদ্ধার্ধ কল ও কার্লোস ব্রেথওয়েট ২টি করে উইকেট নেন। ১টি উইকেট নেন সাকিব আল হাসান।

তার আগে ব্যাট করতে নেমে টপ অর্ডার ব্যাটসম্যানরা দারুণ শুরু করেছিলেন হায়দরাবাদের। শিখন ধাওয়ান ৩৯ বলে ৫০, শ্রীভাট গোস্বামী ২৬ বলে ৩৫, কেন উইলিয়ামসন ১৭ বলে ৩৬ ও মানিষ পান্ডে ২৫ রান করেন। তাতে বড় সংগ্রহের ভিত পেয়েছিল হায়দরাবাদ। কিন্তু মিডল অর্ডারের ব্যাটসম্যানরা সুবিধা করতে না পারায় ৯ উইকেট হারিয়ে ১৭২ রানের বেশি করতে পারেনি পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা অরেঞ্জ আর্মিরা।

বল হাতে কলকাতার প্রাসিদ কৃষ্ণ ৪ ওভার বল করে ৩০ রান দিয়ে ৪টি উইকেট নেন।

ম্যাচসেরা নির্বাচিত হন ক্রিস লিন।



রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC