ঢাকা, মঙ্গলবার, ৩ আশ্বিন ১৪২৫, ১৮ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মুস্তাফিজ-সাকিবকে ছাড়া দেরাদুন গেল বাংলাদেশ

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-২৯ ৭:৩৫:১২ এএম     ||     আপডেট: ২০১৮-০৫-২৯ ২:২৩:৫৪ পিএম

ক্রীড়া প্রতিবেদক: মু্স্তাফিজুর রহমান আইপিএলের শেষ ম্যাচে খেলতে গিয়ে পায়ের আঙুলে চোট পেয়েছিলেন, সেই কথা জানিয়েছিলেন কোচ কোর্টনি ওয়ালশ। তবে সেই চোট যে এতটা গুরুতর তা বুঝতে পারেননি ক্যারিবিয় কিংবদন্তি।

মুস্তাফিজ শতভাগ ফিট নন। এ কারণে আজ দলের সঙ্গে ভারতের দেরাদুনে যাওয়া হলো না বাঁহাতি পেসারের। আইপিএল শেষে দেশে ফেরার পর মুস্তাফিজকে দুদিনের বিশ্রাম দেওয়া হয়েছিল। বিশ্রাম শেষে আফগানিস্তান সিরিজ খেলতে আজ সকাল দশটায় দলের সঙ্গে ভারতে যাওয়ার কথা ছিল তার। সোমবার রাতে বিসিবি জানিয়েছে দলের সঙ্গে যাচ্ছেন না এই পেসার।’

চোটের অবস্থা জানতে সোমবার এক্স-রে করানো হয় মুস্তাফিজের। আজ আরও কিছু পরীক্ষা-নিরিক্ষা করানো হবে। পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর আফগানিস্তানের বিপক্ষে এ পেসার খেলতে পারবেন কিনা তা নিশ্চিত হওয়া যাবে।

এদিকে দলের সঙ্গে দেরাদুন যাননি অধিনায়ক সাকিব আল হাসানও। আইপিএল খেলে ক্লান্ত সাকিব। সোমবার সকালেই দেশে ফেরেন। সামনেই বাংলাদেশ দলের ব্যস্ত সিডিউল। আফগানিস্তান সিরিজের পরপরই রয়েছে ওয়েস্ট ইন্ডিজ সফর। দুই সিরিজের মাঝে বিশ্রামের সময়টা কম। খেলার ওপর থাকায় টিম ম্যানেজম্যান্টের থেকে দুদিনের ছুটি চেয়েছেন সাকিব। বিশ্রামে থাকবেন বলেই বিশ্ব একাদশের হয়ে ৩১ মে লর্ডসে না খেলার সিদ্ধান্তও নিয়েছেন। সেদিনই সাকিব দলের সঙ্গে যোগ দেবেন দেরাদুনে।

মুস্তাফিজুর রহমানের আইপিএলটা কেটেছে মিশ্র অভিজ্ঞতায়। বাংলাদেশের বাঁহাতি পেসার মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম ছয় ম্যাচেই একাদশে ছিলেন। কিন্তু দলের পরের সাত ম্যাচে আর একাদশে জায়গা পাননি। মুম্বাইয়ের বাঁচা-মরার ম্যাচে একাদশে ফিরলেও পাননি কোনো উইকেট। মুম্বাইও ম্যাচ হেরে বিদায় নেয় আইপিএল থেকে।

সেই ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের ব্যাটসম্যান ঋষভ পন্তের একটি স্ট্রেইট শট ঠেকাতে গিয়ে পায়ের আঙুলে চোট পেয়েছিলেন মুস্তাফিজ।




রাইজিংবিডি/ঢাকা/২৯ মে ২০১৮/ইয়াসিন

Walton Laptop
 
     
Walton