ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রাজনৈতিক তদবির গ্রহণ করা হবে না : সিএমপি কমিশনার

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৩ ৯:০৯:১৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৩ ৯:০৯:১৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর পুলিশে (সিএমপি) সদ্য যোগদানকৃত পুলিশ কমিশনার মাহবুবুর রহমান পিপিএম বলেছেন, সিএমপিতে রাজনৈতিক তদবির গ্রহণ করা হবে না। মাদকের বিরুদ্ধে চলমান অভিযান আরো কঠোর, জঙ্গি দমন এবং নগরীর আইনশৃংখলা পরিস্থিতি আর ভালো করার জন্য অগ্রাধিকার ভিত্তিতে কাজ করা হবে। 

বুধবার দুপুরে নগরীর দামপাড়া পুলিশ লাইনের মাল্টিপারপাস শেডে চট্টগ্রামে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে নবাগত পুলিশ কমিশনার এসব কথা বলেন।

পুলিশ কমিশনার মাহবুবুর রহমান সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, মঙ্গলবার তিনি যোগ দিয়েছেন। আর তার প্রথম অগ্রাধিকার পাবে মাদক নির্মূল। এই মাদকের সঙ্গে পুলিশ সদস্য যদি সম্পৃক্ত থাকে, তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। মাদকবিরোধী অভিযানে নিরাপরাধ ব্যক্তি যাতে হয়রানির শিকার না হয়, সেই ব্যাপারে দৃষ্টি রাখা হবে।

চট্টগ্রাম নগরীর আইনশৃংখলা পরিস্থিতি অনেক ভালো উল্লেখ করে পুলিশ কমিশনার বলেন, নগরীর আইনশৃংখলা যে ভালো অবস্থানে রয়েছে, সেটি ধরে রাখার জন্য তারা কাজ করবেন এবং বিভিন্ন ক্ষেত্রে আরো উন্নয়ন করার চেষ্টা করবেন।

নগরীতে ইতিপূর্বে সংঘটিত বিভিন্ন চাঞ্চল্যকর হত্যার রহস্য উদ্ঘাটনে পুলিশ আরো বেশি সক্রিয় হয়ে কাজ করবে বলে জানান নবাগত পুলিশ কমিশনার। মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ-উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ানসহ বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

সভায় চট্টগ্রামে কর্মরত বিভিন্ন প্রিন্ট মিডিয়া, ইলেক্ট্রনিক্স মিডিয়া এবং অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৩ জুন ২০১৮/রেজাউল/বকুল

Walton Laptop
 
     
Walton