ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

গোপালগঞ্জে কখন কোন জামাত

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৬-১৪ ৮:১৭:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৪ ৮:১৭:৪৫ পিএম

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে পবিত্র ঈদুল ফিতরের প্রধান জামাত সকাল ৮টায় অনুষ্ঠিত হবে। প্রধান জামাত নির্বিঘ্ন করতে ঈদগাহ ময়দানের সব প্রস্তুতি শেষ হয়েছে। মুসল্লিরা যাতে নির্বিঘ্নে নামাজ আদায় করতে পারেন, সেইজন্য টাঙানো হয়েছে সায়েবানা। নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

পৌর ঈদগাহ ময়দানে সকাল ৮টায় ঈদের জামাত হবে। এতে ইমামতি করবেন কেন্দ্রীয় কোর্ট মসজিদের ইমাম মাওলানা হাফিজুর রহমান। এটি হবে জেলার বৃহত্তম ঈদের জামাত। তবে আবহাওয়া প্রতিকূলে থাকলে একই সময়ে কেন্দ্রীয় কোর্ট মসজিদ প্রাঙ্গণে ঈদের নামাজ হবে।

থানাপাড়া জামে মসজিদে সকাল সোয়া ৮টায়, জনতা রোড জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় এবং গোপালগঞ্জ ছালেহিয়া কামিল মাদ্রাসা জামে মসজিদে সকাল ৯টায় জামাত হবে।

ঈদের প্রধান জামাত হওয়ার পর বেদগ্রাম জামে মসজিদ, গেটপাড়া জামে মসজিদ, মোহাম্মদপাড়া জামে মসজিদসহ শহরের বিভিন্ন মসজিদে ঈদের জামাত হবে। টুঙ্গিপাড়া জিটি স্কুল পৌর ঈদগাহ ময়দানে, কাশিয়ানী পৌর ঈদগাহ ময়দানে, মুকসুদপুর পৌর ঈদগাহ ময়দানে এবং কোটালীপাড়া কুরপালা মসজিদ প্রাঙ্গণে ঈদের জামাত হবে।

মুসল্লিরা যাতে নির্বিঘ্নে নামাজ পড়তে পারে, সেই জন্য নেওয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। ঈদকে কেন্দ্র করে শহরের বিভিন্ন সড়কে তোরণ নির্মাণ করা হয়েছে। ঈদ মোবারক লেখা পতাকা উড়ানো হয়েছে। বিভিন্ন স্থাপনা সাজানো হয়েছে রঙিন বাতি দিয়ে। ঈদগাহ ময়দানসহ বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। ডিবি পুলিশ, র‌্যাবসহ বিভিন্ন আইনশৃংখলা বাহিনীর সদস্যরা নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে।  

 

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৪ জুন ২০১৮/বাদল সাহা/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge