ঢাকা, শনিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

বাংলাদেশ ‘এ’ দলে তুষার ইমরান

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৮ ৯:৫৭:০৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-২০ ১১:২৭:২৭ এএম
তুষার ইমরান

ক্রীড়া প্রতিবেদক : ঘরের মাঠে শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে প্রথম চার দিনের ম্যাচের বাংলাদেশ ‘এ’ দলে ডাক পেয়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান তুষার ইমরান।

ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট দল থেকে বাদ পড়া মোসাদ্দেক হোসেন আছেন ‘এ’ দলে। দলে আছেন সৌম্য সরকার, সাব্বির রহমানও।

সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট দল ঘোষণার আধা ঘণ্টা পর ১৫ সদস্যের ‘এ’ দল দেয় বিসিবি।

ঘরোয়া ক্রিকেটে রানের বন্যা বইয়ে দেওয়া তুষার ইমরানকে জাতীয় দল কিংবা ‘এ’ দলে ফেরানোর দাবিটা ছিল অনেক দিনের। গত এপ্রিলে প্রথম শ্রেণির ক্রিকেট প্রতিযোগিতা বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) শেষ তিন রাউন্ডেও তিনি করেন দুটি সেঞ্চুরি, দুটি হাফ সেঞ্চুরি। সেঞ্চুরি দুটি ছিল আবার একই ম্যাচে।

এর আগে বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে প্রথম শ্রেণির ক্রিকেটে দশ হাজার রান করার কীর্তি গড়েন জাতীয় দলের হয়ে ৫টি টেস্ট খেলা ডানহাতি এই ব্যাটসম্যান। ‘এ’ দলে ডাক পাওয়াটা ৩৪ বছর বয়সি এই ব্যাটসম্যানের জন্য ভালো সুযোগ।    

তিনটি চার দিনের ও তিনটি একদিনের ম্যাচ খেলতে ২৩ জুন বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা ‘এ’ দল। ২৬ জুন কক্সবাজারে শুরু হবে প্রথম চার দিনের ম্যাচ। কক্সবাজারে বাংলাদেশ ‘এ’ দল অনুশীলন শুরু করবে ২২ জুন।

বাংলাদেশ ‘এ’ দল:
সাদমান ইসলাম, সৌম্য সরকার, মিজানুর রহমান, আফিফ হোসেন, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, সাইফউদ্দিন, নাঈম হাসান, রিশাদ আহমেদ, সাইফ হাসান, জাকির হোসেন, তুষার ইমরান, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার রনি, মোসাদ্দেক হোসেন সৈকত।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৮/পরাগ

Walton Laptop
 
     
Walton