ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিএসএমএমইউর শিক্ষক সমিতির ঈদ পুনর্মিলনী

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ২০ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএসএমএমইউর শিক্ষক সমিতির ঈদ পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে এ বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে এ অনুষ্ঠান হয়।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. মো. জুলফিকার রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, প্রাক্তন উপাচার্য অধ্যাপক মোহাম্মদ সহিদুল্লা ও অধ্যাপক ডা. মো. রুহুল আমিন মিয়া, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. এ বি এম আব্দুল্লাহ।

স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ডা. জিল্লুর রহমান ভূঁইয়া। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক সমিতির সহ-সভাপতি সহযোগী অধ্যাপক ডা. মো. আলী ইমরান। ধন্যবাদ জ্ঞাপন করেন শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষকের অংশগ্রহণে নির্বাচনের মাধ্যমে শক্তিশালী শিক্ষক সমিতি গঠনের কথা উল্লেখ করে উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বলেন, এমন বলিষ্ঠ নেতৃত্বের অধিকারী শিক্ষক সমিতি হবে, যে নেতৃত্ব বিশ্ববিদ্যালয় প্রশাসনের ভালো কাজ ও উদ্যোগকে সহায়তা করবে এবং এর ব্যতয় হলে প্রতিবাদ করবে। দেশের ক্রান্তিলগ্নে যেকোনো সমস্যা ও সংকট উত্তরণে সক্রিয় ভূমিকা পালন করবে।

সভাপতির বক্তব্যে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. মো. জুলফিকার রহমান খান বলেন, শিক্ষার মান উন্নয়ন, শিক্ষকদের মর্যাদা ও স্বার্থ রক্ষায় শিক্ষক সমিতির বিকল্প নেই।



রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৮/সাওন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়