ঢাকা, রবিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ যাবেন মাহমুদউল্লাহ-তামিমরা

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-২২ ১২:১৭:৪৪ এএম     ||     আপডেট: ২০১৮-০৬-২২ ১২:৩৪:৩৩ এএম

ক্রীড়া প্রতিবেদক: টেস্ট অধিনায়ক সাকিব আল হাসানকে ছাড়া শুক্রবার গভীর রাতে ঢাকা ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল।  

বাংলাদেশ দলের গন্তব্য ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। এরপর দল চলে যাবে যুক্তরাষ্ট্রে। ফ্লোরিডায় হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ। ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে শুক্রবার রাত দেড়টায় রওণা হবে বাংলাদেশ দল। প্রথমে দুবাই, দুবাই থেকে লন্ডন এবং লন্ডন থেকে ওয়েস্ট ইন্ডিজ পৌঁছবেন মাহমুদউল্লাহ, তামিমরা। 

সাকিব আল হাসান দলের সঙ্গে নেই। ঈদ পালন করেছেন যুক্তরাষ্ট্রে। যুক্তরাষ্ট্র থেকে সাকিব সরাসরি চলে যাবেন ওয়েস্ট ইন্ডিজ। দলের সঙ্গে যোগ দিবেন সেখানেই।

বাংলাদেশের প্রথম মিশন শুরু হবে টেস্ট দিয়ে। অ্যান্টিগায় ৪ জুলাই শুরু হবে প্রথম টেস্ট। ১২ জুলাই জ্যামাইকায় দ্বিতীয় টেস্ট। মূল মঞ্চে মাঠে নামার আগে ২৮-২৯ জুন দুদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবেন টাইগাররা।

২২ জুলাই প্রথম ওয়ানডে। পরের দুটি ওয়ানডে ২৫ এবং ২৮ জুলাই।  ৩১ জুলাই প্রথম টি-টোয়েন্টি সেন্ট কিটসে। ফ্লোরিডায় ৪ আগস্ট ও ৫ আগস্ট দুটি টি-টোয়েন্টি খেলবে সাকিবের দল।

 

বাংলাদেশ টেস্ট দল: সাকিব আল হাসান(অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, আবু জায়েদ, নাজমুল হোসেন শান্ত, শফিউল ইসলাম।


স্ট্যান্ডবাই: ইয়াসিন আরাফাত, আবু হায়দার, নাঈম হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ জুন ২০১৮/ইয়াসিন

 

 

 

Walton Laptop
 
     
Marcel
Walton AC