ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

অলিম্পিক ডে রানের সহযোগিতায় ওয়ালটন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১১ ১০:২৫:৩০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১২ ১২:২৭:৩৮ পিএম

ক্রীড়া প্রতিবেদক : প্রতি বছর ২৩ জুন বিশ্বব্যাপী অলিম্পিক ডে রান পালিত হয়। কিন্তু এবার ২৩ জুন বাংলাদেশে পবিত্র ঈদ উল ফিতরের ছুটি ছিল। সে কারণে বাংলাদেশে পালিত হয়নি দিবসটি। তবে আন্তর্জাতিক অলিম্পিক কমিটির অনুমোদন নিয়ে আগামী ১৩ জুলাই বাংলাদেশে দিবসটি পালন করতে যাচ্ছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)। এবারের এই আয়োজনে সহযোগিতায় আছে ক্রীড়া বান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

প্রতি বছরের ন্যায় এবারও দেশব্যাপী অলিম্পিক ডে রান উদযাপন করবে বিওএ। আগামী শুক্রবার রাজধানী ঢাকাসহ দেশের আটটি বিভাগীয় শহরে এই অলিম্পিক ডে রান অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৭ টায় অলিম্পিক ডে রানটি রমনা টেনিস কমপ্লেক্স থেকে শুরু হয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট, মৎস্য ভবন, হাই কোর্ট, প্রেস ক্লাব, পল্টন মোর, জিরো পয়েন্ট, বায়তুল মোকররম হয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের মশাল গেইটে এসে শেষ হবে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠান উদ্ধোধন করবেন।

এই আয়োজনের জন্য ১৮ লাখ ৩৫ হাজার টাকা বাজেট নির্ধারন করেছে বিওএ। অলিম্পিক ডে আয়োজনের জন্য প্রতিটি বিভাগীয় ক্রীড়া সংস্থাকে ২০ হাজার টাকা ও ৫০০ পিস করে টি-শার্ট দিচ্ছে বিওএ। সেই সঙ্গে দিচ্ছে অংশগ্রহণ সনদপত্রও। এবারের অলিম্পিক ডে রান পালনে পৃষ্ঠপোষকতা করছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, সাইফ পাওয়ারটেক, ট্রাষ্ট ব্যাংক, রানার মটর'স, ইনডেক্স গ্রুপ ও ওয়ালটন গ্রুপ।

অলিম্পিক ডে রান পালন উপলক্ষ্যে ৫১ সদস্যের সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে। পুরো আয়োজন সফলভাবে সম্পন্ন করার জন্য সাংগঠনিক কমিটির তত্বাবধানে দশটি উপ-কমিটি গঠন করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC