ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

নতুন দায়িত্বে ম্যারাডোনা

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১৮ ৯:০৯:১৭ এএম     ||     আপডেট: ২০১৮-০৭-১৮ ২:১৪:১২ পিএম

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ ব্যর্থতার পর আর্জেন্টিনা দলের দায়িত্ব নিতে চেয়েছিলেন দিয়াগো ম্যারাডোনা। বিনা পারিশ্রমিকেই মেসি, ডি মারিয়াদের কোচ হতে চেয়েছিলেন এ কিংবদন্তি।

হোর্হে সাম্পাওলি ছাঁটাই হওয়ার পর অনেকেই ভেবেছিলেন ম্যারাডোনার হাতে আবারও জাতীয় দলের দায়িত্ব দিতে পারে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েসন। কিন্তু সেসব কিছু হচ্ছে না। সাম্পাওলির জায়গায় বসছেন না ম্যারাডোনা।

আর্জেন্টাইন এ কিংবদন্তি বেলারুশের শীর্ষ ক্লাব ডায়নামো ব্রেস্টের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন। গত মে মাসে তিন বছরের চুক্তি হয়েছিল দুই পক্ষের। মঙ্গলবার এক জাঁকজমকপূর্ণ সংবর্ধনায় আনুষ্ঠানিকভাবে নিজের দায়িত্ব বুঝে নেন ম্যারাডোনা। জাতীয় দল এবং বেশ কয়েকটি ফুটবল ক্লাবের দায়িত্ব পালনের পর এবারই প্রথম কোনো ক্লাবের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন ম্যারাডোনা।

ম্যারাডোনাকে কাল বরণ নিতে নিতে ব্রেস্ট বিমানবন্দরে হাজির হয়েছিল তার সমর্থকরা। বিমানবন্দর থেকে জিপে করে তাকে ক্লাবের মাঠে নিয়ে যাওয়া হয়।

নিজ বক্তব্যে ম্যারাডোনা বলেছেন,‘এটা আমার জন্য নতুন চ্যালেঞ্জ। কোচিংয়ের দায়িত্ব পালনের পর এবার গোটা ক্লাবের দায়িত্ব আমার কাঁধে। এ ধরণের চ্যালেঞ্জ নেওয়া আমার দরকার ছিল। আমি আশা করছি নতুন উদ্দম্যে আমি কাজ শুরু করতে পারব।’

বেলারুশের শীর্ষ ক্লাব ডায়নামো ব্রেস্টে যোগ দেওয়ার আগে সংযুক্ত আরব আমিরাতের দ্বিতীয় বিভাগের দল আল ফুজাইরাহতে কোচের দায়িত্বে ছিলেন ম্যারাডোনা। দলকে প্রথম বিভাগে তুলতে ব্যর্থ হওয়ায় গত এপ্রিলে তাকে চাকরিচ্যুত করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৮/ইয়াসিন

Walton Laptop
 
     
Walton