ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নাখোশ কৃতি!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ২০ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাখোশ কৃতি!

কৃতি স্যানন

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের জনপ্রিয় দুই বলিউড অভিনয়শিল্পী সুশান্ত সিং রাজপুত ও কৃতি স্যানন। রাবতা সিনেমায় একসঙ্গে জুটি বেঁধে অভিনয়ও করেছেন তারা। এছাড়া ব্যক্তিগত জীবনে তাদের প্রেমের গুঞ্জনও বলিপাড়ায় চাউর হয়। যদিও প্রেমের কথা সবসময়ই অস্বীকার করে আসছেন তারা।

বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সুশান্ত। এর মধ্যে সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত একটি সিনেমায় দেখা যাবে তাকে। এতে তার বিপরীতে শ্রদ্ধা কাপুরকে নিয়েছেন নির্মাতারা। কিন্তু বিষয়টি নিয়ে নাকি মোটেও খুশি নন কৃতি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটি পরিচালনা করবেন দঙ্গলখ্যাত নিতেশ তিওয়ারি। এতে প্রথমে কৃতিকে নিতে চেয়েছিলেন নির্মাতারা। কিন্তু পরবর্তীতে তার পরিবর্তে শ্রদ্ধা কাপুরকে নেয়া হয়েছে। এতে ভীষণ চটেছেন কৃতি। তার অসন্তোষের কথাও সুশান্ত ও অন্যদের জানিয়েছেন এই অভিনেত্রী।

কৃতি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বেরেলি কি বারফি। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা। সঞ্জয় দত্তের সঙ্গে পানিপথ সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে। আশুতোষ গোয়াড়িকর পরিচালিত এ সিনেমাটি আগামী বছর মুক্তির কথা রয়েছে।


রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়