ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

পিছিয়ে পড়ে ড্র করল ম্যানচেষ্টার ইউনাইটেড

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৭-২১ ৮:১৭:২৭ এএম     ||     আপডেট: ২০১৮-০৭-২১ ৩:০৬:৩৫ পিএম

ক্রীড়া ডেস্ক: জুয়ান মাতার ৭৮ মিনিটের গোলে পরাজয় এড়াল ম্যানচেস্টার ইউনাইটেড। মক্সিকোর ক্লাব আমেরিকার বিপক্ষে পিছিয়ে পড়ে ১-১ গোলে ড্র করেছে ম্যানইউ। প্রাক-মৌসুমের ম্যাচে দুই দল মুখোমুখি হয়েছিল যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব ফিওনেক্স স্টেডিয়ামে।

৫৯ মিনিটে ক্লাব আমেরিকা ম্যাচে লিড নেয়। বুলেট গতির বলে হেড নিয়ে লক্ষ্যভেদ করেন হেনরি মার্টিন। ম্যাচ শেষ হওয়ার ১২ মিনিট পূর্বে গোল করে দলকে বাঁচান মাতা।

তবে সেরা দল নিয়ে মাঠে নামতে পারেনি ম্যানইউ। রাশিয়া বিশ্বকাপের পর এখনও দলের সঙ্গে যোগ দেননি রোমেলু লুকাকু, জোসে লিনগার্ড, মার্কোস রাসফোর্ড। তিনজনই বিশ্রামে আছেন। এছাড়া ডেভিড ডি গিয়া, নেমানজা মাটিক এবং নতুন মুখ ফ্রেড আগামী সপ্তাহে দলের সঙ্গে যোগ দেবেন। ভিসা জটিলতা কাটিয়ে এ সপ্তাহেই তাঁবুতে যোগ দেওয়ার কথা রয়েছে অ্যালেক্সিস সানচেজের।
 


ম্যাচের শেষ মুহূর্তে গোল পেলেও শুরুতেই এগিয়ে যেতে পারত রেড ডেভিলসরা। ১৩তম মিনিটে মার্শিয়ালের কোনাকুনি ক্রস একটুর জন্য জালে জড়ায়নি। দুই মিনিটের ব্যবধানে মাতাও আরেকটি সুযোগ সৃষ্টি করেছিলেন। কিন্তু লক্ষ্যভেদ করতে পারেননি। দূর্বল শটে বল যায় বাইরে।

বিরতির আগে ম্যানইউকে গোল হজমের থেকে বাঁচান দলের তৃতীয় গোল রক্ষক লি গ্রান্ট। ৩৩ মিনিটে ক্লাব আমেরিকার এক মিডফিল্ডারের নেওয়া অন টার্গেট শট প্রতিহত করেন লোনে ম্যানইউতে আসা গ্রান্ট। তবে বিরতির পর তাকে ফাঁকি দিয়ে বল জালে পাঠান হেনরি মার্টিন। অ্যান্থনিও লোপেজের বুলেট গতির ক্রস থেকে হেড দিয়ে গোল করেন মার্টিন।
পিছিয়ে পড়ে আক্রমণ বাড়ায় ম্যানইউ। তাতেই সফলতা আসে ৭৮ মিনিটে। বাম প্রান্তে সেট পিচ থেকে ডানপায়ে শট নিয়ে সফরকারীদের উল্লাসে ভাসান জুয়ান মাতা। তার গোলে সমতায় ফিরে পরাজয় এড়ায় ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র থাকে দুই দলের ম্যাচ।



রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৮/ইয়াসিন

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge