ঢাকা, বুধবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১২ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মুস্তাফিজের দেশের বাইরে ক্রিকেটে অংশগ্রহণ নিয়ে কঠোর হচ্ছে বিসিবি

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-২১ ৮:২১:০৯ এএম     ||     আপডেট: ২০১৮-০৭-২১ ৯:৫৯:৪৫ পিএম

ক্রীড়া ডেস্ক: ফ্রাঞ্চাইজি ক্রিকেট খেলতে গিয়ে বারবার ইনজুরিতে পড়ছেন মুস্তাফিজুর রহমান।

এবারও আইপিএল থেকে ইনজুরি নিয়ে ফিরেছেন মুস্তাফিজ। চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি। বাইরে থাকতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজেও।

শুধু তাই নয়, আইপিএল খেলার কারণে দেশের ঘরোয়া ক্রিকেটও উপেক্ষা করেছিলেন মুস্তাফিজ! ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ চলাকালিন সময়ে বিশ্রামে থেকেছেন ‘অজানা’ কারণে। ২০১৬ আইপিএল থেকেও এই বাঁহাতি পেসার ফিরেছিলেন হালকা চোট নিয়ে। পরবর্তীতে গিয়েছিলেন সাসেক্সে কাউন্টি ক্রিকেট খেলতে। কিন্তু বেশিদিন টিকতে পারেননি ব্যথায়। অস্ত্রোপচার হয় তাঁর কাঁধে।

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলতে গিয়ে বারবার চোটে পড়ায় মুস্তাফিজের ওপর বিরক্ত বিসিবি সভাপতি নাজমুল হাসান। তাই আগামী দুই বছর মুস্তাফিজকে দেশের বাইরে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলতে দেওয়া হবে না, জানিয়েছেন বোর্ড সভাপতি। এরই মধ্যে বোর্ড সভাপতি নিজের ভাবনা জানিয়েছেন মুস্তাফিজ। মু্স্তাফিজের থেকে ইতিবাচক কোনো সাড়া পাওয়া গেছে কি না এমন কোনো খবর দিতে পারেননি বোর্ড সভাপতি।

শুক্রবার নাজমুল হাসান বলেছেন,‘মুস্তাফিজ শুরুতে অসাধারণ সাফল্য নিয়ে এসেছিল। এখন বারবার ইনজুরিতে পড়ে যাচ্ছে। সবচেয়ে দুঃখজনক হচ্ছে ও বাইরে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে গিয়ে ইনজুরড হচ্ছে, আর দেশকে সার্ভিস দিতে পারছে না।’

‘এটা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। আমাদের বোর্ডে থাকবে, বোর্ডই তাঁকে সেবা শুশ্রূষা করবে, ভালো করবে, আবার সে ওখানে ওদের জন্য খেলতে গিয়ে জাতীয় দলে খেলবে না, আবার আমরা ওকে ঠিক করব, এটা হয় না। জানি না শেষ পর্যন্ত কী হবে, তবে আমি ওকে বলে দিয়েছি, আগামী দুই বছর ওর বাইরে যাওয়া ঠিক হবে না।’- যোগ করেন নাজমুল হাসান।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৮/ইয়াসিন

Walton Laptop
 
     
Marcel
Walton AC