ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জাপান অভিষেকে ইনিয়েস্তা-তোরেসের হার

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ২৩ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাপান অভিষেকে ইনিয়েস্তা-তোরেসের হার

ক্রীড়া ডেস্ক : জাপানের বিখ্যাত জে লিগে আন্দ্রেস ইনিয়েস্তা ও ফার্নান্দো তোরেসের অভিষেক সুখকর হলো না। বিশ্বকাপজয়ী দুই স্প্যানিয়ার্ডই অভিষেক ম্যাচে হেরেছেন।

দুজনই ক্যারিয়ারের সায়াহ্নে যোগ দিয়েছেন জাপানের জে-লিগের ক্লাবে। ইনিয়েস্তা ভিসেল কোবেতে ও তোরেস সাগান তোসুতে। দুজনই প্রথম ম্যাচে ছিলেন না শুরুর একাদশে, পরে নেমেছিলেন বদলি হিসেবে।
 


রোববার ইনিয়েস্তার ভিসেল কোবে ৩-০ গোলে হেরেছে শোনান বেলমারের কাছে। সাবেক বার্সেলোনা মিডফিল্ডারকে নামানো হয় ম্যাচের শেষ ৩২ মিনিটের জন্য। তখনই কোবে দুই গোলে পিছিয়ে ছিল। মাঠে নেমেও দলের হার রুখতে বিশেষ কিছু করতে পারেননি ৩৪ বছর বয়সি তারকা।

তোরেসও দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমেছিলেন। তার ক্লাব ৮৭ মিনিটের গোলে ১-০ ব্যবধানে হেরেছে ভেগালতা সেনদাইয়ের কাছে। সাবেক অ্যাটলেটিকো মাদ্রিদ, চেলসি ও লিভারপুল স্ট্রাইকার তোরেসের একটি অসাধারণ হেড সেভ করেন গোলরক্ষক।


বার্সেলোনা ও স্পেন ছাড়া এই প্রথম কোনো দলের হয়ে অফিসিয়াল ম্যাচ খেললেন ইনিয়েস্তা। গত মৌসুম শেষে তিনি শৈশবের ক্লাব বার্সেলোনা ছাড়েন। আর বিশ্বকাপের পর জাতীয় দল থেকে অবসর নেন। স্পেনের হয়ে ২০১০ বিশ্বকাপজয়ী এই তারকা বার্সার জার্সিতে জিতেছেন মোট ৩২টি শিরোপা।




রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৮/পরাগ  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়