ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রোনালদো যোগ দেওয়ায় জুভেন্টাসে ফিরতে চাচ্ছেন পগবা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ২৩ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোনালদো যোগ দেওয়ায় জুভেন্টাসে ফিরতে চাচ্ছেন পগবা

ক্রীড়া ডেস্ক : জুভেন্টাস ছেড়ে ২০১৬ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন পল পগবা। সেখানে দুই বছর খেলে ফেলেছেন। এবার তিনি ম্যানইউ ছাড়তে চাচ্ছেন। ফিরতে চাচ্ছেন পুরনো ক্লাব জুভেন্টাসে। কারণ কী? কারণ আর কিছুই নয়। ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদ ছেড়ে রোনালদো যোগ দিয়েছেন জুভেন্টাসে। রোনালদোর সান্নিধ্যে খেলার জন্যই তিনি আবার ফিরতে যান তুরিনের ওল্ড লেডিদের দলে।

২০১৬ সালে রেকর্ড ১১৪ মিলিয়ন ইউরোতে পগবাকে দলে ভিড়িয়েছে ম্যানইউ। বিশ্বকাপ জিতে দেশে ফেরার পর পগবা তার এজেন্টকে দিয়ে ম্যানইউ কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন তিনি আর খেলতে চান না ক্লাবটির হয়ে। তিনি আবার তার পুরনো ক্লাবেই ফিরে যেতে চান। জুভেন্টাসই তার জন্য আদর্শ ক্লাব।

মূলত পল পগবা তারকা হয়ে উঠেছেন জুভেন্টাসে থাকতে। সে কারণে এই ক্লাবটির প্রতি তার দুর্বলতা রয়েছে। তার উপর রোনালদোর মতো বিশ্বসেরা ফুটবলার এখন জুভেন্টাসে। তার পাশাপাশি খেলতে পারলে পগবা নিজেকে আরো উন্নত করতে পারবেন। রোনালদোর সঙ্গে তিনিও হয়তো হয়ে উঠতে পারবেন জুভেন্টাসের নতুন কোনো ইতিহাসের অংশ।

তকে দলে টানতে বার্সেলোনাও চেষ্টা করছে। কিন্তু পগবাকে দেওয়ার বিষয়ে বার্সার শুরু করা আলোচনা খুব বেশি দীর্ঘায়িত হয়নি। কারণ, ম্যানইউ তাদের এই মিডফিল্ডারকে ধরে রাখতে চায়।

তথ্যসূত্র : মার্কা



রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়