ঢাকা, বুধবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১২ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

শিক্ষার্থীদের দাবি মেনে নেয়ায় হতাশ বিএনপি-জামায়াত : হাছান

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-১০ ৩:২৪:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৮ ১:১২:২৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের সব দাবি সরকার মেনে নিয়েছে। শিক্ষার্থীরা ঘরে ফিরে গেছে। এ কারণে বিএনপি-জামায়াত হতাশ হয়েছে।

শুক্রবার দুপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৮তম জম্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি। সভার আয়োজন করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ।

বিএনপি নেতা রিজভী আহমেদের সংবাদ সম্মেলন প্রসঙ্গ টেনে হাছান মাহমুদ বলেন, তিনি বলেছিলেন ছাত্রদের আন্দোলন না কি কখনো বন্ধ করা যাবে না। এই ছাত্ররা কিন্তু ঘরে ফিরে গেছে। কারণ ছাত্ররা বুঝতে পেরেছে তাদের মধ্যে বিএনপি জামায়াত প্রবেশ করেছে। তারা বুঝতে পেরেছে তাদের কে বা কারা নামিয়েছে। আর সরকার তাদের আন্দোলনের দাবি দাওয়া মেনে নেওয়ার কারণে বিএনপি ও জামায়াত হতাশ।

গতকাল রিজভী আহমেদ সংবাদ সম্মেলনের অন্য আরেকটি কথা বলেছেন সাইরেন বেজে গেছে। সে প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, সেই সাইরেন বেজেছে, তবে এটি ১/১১ কুশীলবদের জন্য বেজেছে।

তিনি বলেন, নেত্রী আমাদের শান্ত থাকতে বলেছেন। তাই আমরা শান্ত আছি।

সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-জনগণের মুজিব ভাই, বঙ্গবন্ধু এবং জাতির পিতা হয়ে ওঠার পেছনে সম্পূর্ণ অবদান ছিল বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের। একজন বাঙালি নারীর যে সমস্ত বৈশিষ্ট্য থাকে তার সমস্ত বৈশিষ্ট্যই ছিল বঙ্গমাতার মধ্যে। সংসার, রাজনীতি, সমাজ প্রতিটি ক্ষেত্রেই তিনি ছিলেন সচেতন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের সভাপতি অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী। সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, আইন বিষয়ক সম্পাদক  অ্যাডভোকেট শ ম রেজাউল করিম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো, আকতারুজ্জামান।



রাইজিংবিডি/ঢাকা/১০ আগস্ট ২০১৮/মামুন খান/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC