ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

জুভেন্টাসের জার্সিতে পুরো রোনালদো পরিবার

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৮-২২ ১১:৩১:২২ এএম     ||     আপডেট: ২০১৮-০৮-২২ ৩:০৫:১৭ পিএম

ক্রীড়া ডেস্ক: ইতালিতে নতুন জীবন শুরু করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। জুভেন্টাসে খেলার সুবাদে পুরো পরিবার নিয়ে তুরিন শহরে থাকছে রোনালদোর পরিবার। এবার নতুন ক্লাবের প্রতি সমর্থন জানাতে পুরো পরিবারকে নিয়ে জুভেন্টাসের জার্সিতে ক্যামেরাবন্দি হয়েছেন পর্তুগিজ এ সুপারস্টার।

গত সপ্তাহে চিয়েভো ভেরোনার বিপক্ষে ম্যাচ দিয়ে ইতালিয়ান সিরি’আতে অভিষেক হয়ে গেছে রোনালদোর। ওই ম্যাচে জুভেন্টাসের জয়ে গোল না পেলেও গোলের জন্য মরিয়া দেখা গেছে সিআরসেভেনকে।

সম্প্রতি জুভেন্টাসের প্রতি সমর্থন জানাতে দলটির জার্সি গায়ে পুরো পরিবারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। পোস্ট করা ছবিতে দেখা যায় জুভেন্টাসের জার্সি গায়ে চার সন্তান ও বান্ধবীকে নিয়ে তুরিনের বাসায় রোনালদো।

পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা রোনালদো জুভেন্টাসে যোগ দেওয়ায় নতুন মাত্রা যোগ হয়েছে ইতালিয়ান লিগটিতে। সম্প্র্রতি এই লিগের প্রতি আগ্রহ বেড়েছে বিশ্বব্যাপি ফুটবলভক্তদের। জুভেন্টাসের জার্সিতে তার অভিষেক ম্যাচটিতে ২.৩ মিলিয়ন দর্শক ছিল। স্কাই ইতালিয়ার ইতিহাসে যা যৌথভাবে চতুর্থ সর্বোচ্চ দর্শকের রেকর্ড।



রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Marcel
Walton AC