ঢাকা, বুধবার, ৪ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ বললেন মাহমুদউল্লাহ

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-০৯ ৭:১৯:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৭ ১:১২:৫৪ পিএম

ক্রীড়া প্রতিবেদক : মর্যাদার এশিয়া কাপ টুর্নামেন্টে যোগ দিতে আজ সন্ধ্যায় ঢাকা ছাড়ছে বাংলাদেশ দল। সেই দলের সঙ্গে যোগ দিতে দেশে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। সিপিএল ফেরত এ তারকা নিজেদের লক্ষ্য ও করনীয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে বিমানবন্দরে কথা বলেছেন।

এবারের আসরে নিজেদের প্রত্যাশা ও লক্ষ্য নিয়ে মাহমুদউল্লাহ বলেন, ‘যদি আত্মবিশ্বাসের কথা বলি, আমার মনে হয় আমরা দল হিসেবে খুব ভালোভাবে যাচ্ছি। কারণ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ সিরিজে খুব ভালো ক্রিকেট খেলে আমরা সিরিজ জিতেছি। আর গত এশিয়া কাপটা আমাদের ভালো গেছে। আমরা দুইটি এশিয়া কাপের ফাইনাল খেলেছি। এর সাথে এটাও বলবো যে, প্রতিটি দলই ভালো এবং সবাই ভালো ক্রিকেট খেলছে। প্রতিটি ম্যাচই তাই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। প্রতিটি ম্যাচেই আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে। এভাবে চিন্তা করেই আমরা মাঠে নামবো।’

বাংলাদেশ দল সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে দুবাইয়ের উদ্দেশ্যে রওণা হচ্ছে। মাহমুদউল্লাহ রিয়াদ সিপিএল খেলে কাল দেশে ফিরেছেন। জানা গিয়েছিল আজ দলের সঙ্গে যাবেন না। কিন্তু তাকেও পাওয়া গেল বিমানবন্দরে। তবে দলের সঙ্গে যাওয়া হচ্ছে না তামিম ইকবাল ও রুবেল হোসেনের। ভিসা সংক্রান্ত জটিলতার কারণে দুই-একদিন পর যাবেন তারা। এছাড়া সাকিব যুক্তরাষ্ট্র থেকে সরাসরি যোগ দেবেন দুবাইয়ে। 



রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৮/শামীম

Walton Laptop