ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

পুরো দলের থেকে এমন পারফরম্যান্স পাওয়া বেদনাদায়ক: ম্যাথুস

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৯, ১৮ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুরো দলের থেকে এমন পারফরম্যান্স পাওয়া বেদনাদায়ক: ম্যাথুস

ক্রীড়া ডেস্ক: মাত্র তিন দিনেই শেষ শ্রীলঙ্কার এশিয়া কাপ মিশন।

প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে হার। পরদিন বিশ্রাম। একদিনের বিরতির পর আবার হার। এশিয়ার নতুন পরাশক্তি আফগানিস্তানের বিপক্ষে হারে এশিয়া কাপ থেকে বিদায় নিয়েছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। আর গ্রুপ পর্বের বাঁধা ঢিঙিয়ে বাংলাদেশকে সঙ্গী করে সুপার ফোরে উঠেছে আফগানিস্তান। 

দলের এমন পারফরম্যান্সে হতাশ, বিস্মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস। ভরাডুবির জন্য ব্যাটসম্যানদের দুষেছেন লঙ্কান অধিনায়ক। দুটি ম্যাচেই লক্ষ্য তাড়া করে হেরেছে শ্রীলঙ্কা। প্রথম ম্যাচে বাংলাদেশ তাদেরকে হারায় ১৩৭ রানে। পরের ম্যাচে আফগানিস্তান জয় পায় ৯১ রানে। অথচ দুটি ম্যাচেই লক্ষ্য ছিল নাগালের মধ্যে। কিন্তু ব্যাটসম্যানদের বাজে পারফরম্যান্সে দুটিতেই হেরেছে হাথুরুসিংহের শিষ্যরা।
 


শূন্য হাতে বিদায় নেওয়ার পর ম্যাথুস বলেছেন,‘পুরো দলের থেকে এমন পারফরম্যান্স পাওয়া বেদনাদায়ক। প্রথম ম্যাচেও আমরা ১৫০ রানের আগে অলআউট হয়েছি। আফগানিস্তানকে অভিনন্দন। ওরা আমাদের উড়িয়ে দিয়েছে।’

ব্যাটসম্যানদের দায়িত্ব নেওয়ার কথা জানিয়ে ম্যাথুস বলেছেন,‘আমরা শুরুতে উইকেট হারালেও ঘুরে দাঁড়িয়েছিলাম। কিন্তু মিডল ওভারে আমরা আবার ব্যাকফুটে চলে যাই। বোলাররা ভালো করেছে। প্রথম ম্যাচের থেকে আজকের ম্যাচে ফিল্ডিংও ভালো হয়েছে। কিন্তু ব্যাটিং আমাদের ডুবিয়েছে।’
 


‘আমরা দক্ষিণ আফ্রিকা সিরিজে ভালো ক্রিকেট খেলেছি। ছেলেরা যেভাবে খেলেছে তা দেখে খুবই মর্মাহত। আমরা চাপ নিতে পারিনি। দুই ম্যাচেই ১৫০ এর বেশি করতে পারিনি। এটা খুব হতাশাজনক এবং বেদনাদায়ক।’ – যোগ করেন ম্যাথুস।




রাইজিংবিডি/ঢাকা/১৮ সেপ্টেম্বর ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়