ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ভুয়া সংবাদে সাকিবপত্নী শিশিরের ক্ষোভ

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-১৮ ৪:১৭:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১৮ ১০:৩৯:০৬ পিএম

ক্রীড়া ডেস্ক: আফগানিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কা হারায় এশিয়া কাপের সুপার ফোর নিশ্চিত বাংলাদেশের। আফগানদের বিপক্ষে পরের ম্যাচের আগে গুঞ্জন; সাকিব আল হাসান নাকি দেশে ফিরছেন।

মেয়ের অসুস্থতাজনিত কারণে এশিয়া কাপ টুর্নামেন্টের মাঝপথেই নাকি সাকিব দেশে ফিরছেন বলে বিভিন্ন গণমাধ্যম সংবাদ প্রকাশ করে। তবে বিসিবির নির্ভরযোগ্য সূত্র ও সাকিব আল হাসানের স্ত্রীর ভেরিফাইড ফেসবুক পেজের স্ট্যাটাসে জানা গেছে সংবাদটি সত্য নয়। সঠিক তথ্য ছাড়া এমন ভুয়া সংবাদ প্রচার করায় গনমাধ্যমের ওপর ক্ষেপেছেন সাকিবের স্ত্রী শিশির।

কবজিতে গুরুতর আঘাত পাওয়ায় তামিম ইকবালের দেশে ফেরার খবরটা সবারই জানা ছিল। কিন্তু দলের এমন দুঃসময়ে সাকিবেরও দেশে ফেরার গুঞ্জনে বিস্মিত হয়েছিল টাইগার সমর্থকরা। অসুস্থ মেয়েকে দুবাই থেকে নিয়ে আসতে সাকিবের দেশ ফেরার ভিত্তিহীন সংবাদ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ খুলেছেন তার স্ত্রী। 



নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শিশির জানিয়েছেন, সুস্থ আছেন মেয়ে আলায়না। দলের সাথেই থাকবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। সাকিব উম্মে আল হাসান নামে ফেসবুক আইডি থেকে শিশির বলেন, ‘হলুদ সাংবাদিকতা চূড়ায় পৌঁছেছে। ভালো প্রচার পাওয়ার জন্য কিছু না জেনেই তারা এমন ভুয়া সংবাদ প্রচার করেছে। এশিয়া কাপের আগে আমার মেয়ে অসুস্থ ছিল এবং এখন সে ঢাকায় ফিরছে না। এর আগেও বহু পরিস্থিতিতে পরিবারে সাকিবের প্রয়োজন হয়েছিল। কিন্তু পরিবার হিসেবে দেশের জন্য আমরা তা বিসর্জন দিয়েছি। দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল থেকে এমন নির্বোধ সংবাদ প্রকাশ খুবই দুঃখজনক। লেখার কিছু না পেলে আপনারা লিখবেন না। আমি হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে রয়েছি।’



রাইজিংবিডি/ঢাকা/১৮  সেপ্টেম্বর  ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Marcel
Walton AC