ঢাকা, মঙ্গলবার, ৪ পৌষ ১৪২৫, ১৮ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ইসকো-বেলে জয় পেল রিয়াল

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২০ ১০:০৪:৪৫ এএম     ||     আপডেট: ২০১৮-০৯-২০ ২:১৬:১২ পিএম

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়নস লিগে টানা তিনবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ এবার টুর্নামেন্টের শুরুতেই দাপুটে জয় পেয়েছে।

সান্তিয়াগো বার্নাব্যুতে ইসকো ও গ্যারেথ বেলদের কল্যাণে রোমার বিপক্ষে ৩-০ গোলের উড়ন্ত জয় পেয়েছে রিয়াল। লা লিগার পর চ্যাম্পিয়নস লিগের শুরুতেও ক্রিস্টিয়ানো রোনালদোর অভাব ভক্তদের বুঝতে দিচ্ছেন না বেল-বেনজেমারা।

চেনা মাঠে প্রথমার্ধে ইসকোর গোলে এগিয়ে যায় রিয়াল। দ্বিতীয়ার্ধের শুরুতে রিয়ালের ব্যবধান দিগুণ করেন গ্যারেথ বেল। শেষ দিকে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হয়ে তৃতীয় গোলটি মারিয়ানো দিয়াস।
 


ম্যাচের ৪৫ মিনিটে চমতকার এক বাঁকানো ফ্রি-কিকে রিয়াল সমর্থকদের প্রথম গোলটি উপহার দেন ইসকো। দ্বিতীয়ার্ধের শুরুতে রিয়ালের হয়ে গোলের সুযোগ নষ্ট করেন বেল ও লুকা মডরিচ। তবে ম্যাচের ৫৮ মিনিটে আর ব্যর্থ হননি বেল। মাঝমাঠ থেকে মডরিচের লম্বা করে বাড়ানো শট ডি বক্সে কোনাকুনি এক শটে রোমার জালে পাঠান ওয়েলস এ তারকা।

ম্যাচের ৮০তম মিনিটে মার্কো অ্যাসেনসিওর গোলের প্রচেষ্টা রুখে দেন রোমার গোলরক্ষক। বদলি হিসেবে নামা মারিয়ানো যোগ করা সময়ে রোমার কফিনে শেষ পেরেক ঠুঁকে দেন। তার গোলের পর ৩-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে চ্যাম্পিয়নস লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।



রাইজিংবিডি/ঢাকা/২০ সেপ্টেম্বর ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Marcel
Walton AC