ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আ.লীগের দুই পক্ষে সংঘর্ষ-গোলাগুলি, গুলিবিদ্ধ ৩

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩১, ২১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগের দুই পক্ষে সংঘর্ষ-গোলাগুলি, গুলিবিদ্ধ ৩

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার সাদুল্লাপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে সাদুল্লাপুর বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) গৌতম কুমার বিশ্বাস জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মুন্সী এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন প্রক্টর আওয়াল কবির জয় গ্রুপের মধ্যে অনেক দিন ধরেই দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে উভয় গ্রুপের সমর্থকদের মধ্যে প্রথমে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় দেলোয়ার হোসেন (৩০), আব্দুস সোবহান (৩৫) ও সিদ্দিকুর রহমানকে (৪৫) পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, কুদ্দুস মুন্সী ও আওয়াল কবির জয় স্থানীয়ভাবে আওয়ামী লীগের দুটি গ্রুপে নেতৃত্ব দিয়ে আসছেন। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, সংঘর্ষের পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। যে কোনো সময়ে বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা।



রাইজিংবিডি/পাবনা/২১ সেপ্টেম্বর ২০১৮/শাহীন রহমান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়