ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্কুলছাত্রীকে কুপিয়ে জখমকারী বখাটে মফিজুল গ্রেপ্তার

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৪, ২২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুলছাত্রীকে কুপিয়ে জখমকারী বখাটে মফিজুল গ্রেপ্তার

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় বখাটে মফিজুল ইসলামকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে মনোহরদী থানা পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগীর স্বজনরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে স্কুলছাত্রী তানজিমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল সরাইকান্দী গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে মফিজুল ইসলাম। তার প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় বারবার হুমকি দিচ্ছিল সে। এরই জেরে বুধবার সকালে স্কুলে যাওয়ার সময় সরাইকান্দী গ্রামের নীলু মাঝির কলাবাগান সংলগ্ন এলাকায় তানজিমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে মফিজুল।

পরে গুরুতর আহত অবস্থায় তানজিমাকে উদ্ধার করে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনার পর বিষয়টি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার হলে তৎপর হয় আইনশৃঙ্খলা বাহিনী। বখাটে মফিজুলকে গ্রেপ্তারে সন্ধানদাতার জন্য ৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন নরসিংদী পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন।

এরই মধ্যে বখাটের অবস্থানের সংবাদ পান মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন। তিনি বিষয়টি পুলিশকে জানালে পৌর মেয়রকে সঙ্গে নিয়ে রাত ১টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার বারতোপা গ্রামে অভিযান চালায় পুলিশ। পরে সেখানে একটি বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় বখাটে মফিজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

মনোহরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, ‘কুপিয়ে আহতের ঘটনায় নির্যাতিতার বাবা তারা মিয়া বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় মামলা করেন। আমরা শুক্রবার রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসি।’




রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৮/গাজী হানিফ মাহমুদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়