ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্যানেল মেয়র ওসমান গণির মরদেহ ঢাকায়

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৩ ১:১৫:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৩ ৩:১০:০৫ পিএম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র (ভারপ্রাপ্ত) ওসমান গণির মরদেহ ঢাকায় পৌঁছেছে।

রোববার বেলা সাড়ে ১১টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটযোগে তার মরদেহ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। সেখান তার মরদেহ গ্রহণ করেন পরিবারের সদস্যরা।

ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এএসএম মামুন এই তথ্য জানিয়েছেন।

এসময় ডিএনসিসির প্যানেল মেয়র, কাউন্সিল, ঊর্ধ্বতন কর্মকর্তারা ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, বিমানবন্দর থেকে মেয়রের মরদেহ গুলশান আজাদ মসজিদে নিয়ে যাওয়া হবে। সেখানে বাদ জোহর প্রথম জানাজা শেষে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ গুলশান-২ নগর ভবনে রাখা হবে।

পরে সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হবে বাড্ডা আলাতুনন্নেছা হাইস্কুল মাঠে। সেখানে বাদ আসর দ্বিতীয় জানাজা শেষে বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক অসুস্থ হয়ে লন্ডনে চিকিৎসাধীন থাকাকালে ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ওসমান গনি প্যানেল মেয়রের দায়িত্ব পান।

গত বছরের ৩০ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় লন্ডনে মারা যান ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক। এরপর থেকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করছিলেন ওসমান গনি।

এ বছরের জুলাই মাসের মাঝামাঝি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওসমান গনি। ঢাকার বারডেমে চেকআপ করার পর তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে। এরপর গত ১৪ আগস্ট তিনি সিঙ্গাপুর যান। সেখানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। সেখানে শনিবার বাংলাদেশ সময় সকাল তিনি মারা যান।




রাইজিংবিডি/ঢাকা/২৩ সেপ্টেম্বর ২০১৮/হাসান/ইভা

Walton Laptop
 
     
Walton AC