ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

মানব কল্যাণে জায়েদ খানের ‘সাপোর্ট’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-২৩ ৪:৫৮:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৩ ৪:৫৮:৫৬ পিএম
Walton AC

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব দক্ষতার সঙ্গে পালন করছেন তিনি। বিভিন্ন সময় অসহায় শিল্পীদের সহযোগিতায় হাত বাড়িয়েছেন। এবার মানব কল্যাণে ‘সাপোর্ট’ নামে একটি সংগঠন প্রতিষ্ঠা করলেন এই চিত্রনায়ক।

সম্প্রতি এই সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। পিরোজপুরে এই সংগঠনটির নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। রাইজিংবিডিকে এ তথ্য জানান সংগঠনটির সভাপতি জায়েদ খান।

এ প্রসঙ্গে জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘‘সব সময়ই চেষ্টা করছি মানুষের পাশে থাকার। বিভিন্ন সময় অসহায় মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। এবার মানব কল্যাণের জন্য একটি সংগঠন করেছি। এর নাম দিয়েছি ‘সাপোর্ট’। এই সংগঠনের মাধ্যমে আমরা মানুষের পাশে থাকতে চাই। আমাদের শ্লোগান হলো-‘মানব কল্যাণে আমরা’। মানব কল্যাণে আমরা কাজ করে যাব।’’

এই সংগঠনের মাধ্যমে কোনো কার্যক্রম শুরু করেছেন কিনা? এমন প্রশ্নের উত্তরে জায়েদ খান বলেন, ‘এরই মধ্যে আমরা কিডনি রোগে আক্রান্ত রোগীকে সহযোগিতা করছি। এছাড়াও আরো কিছু কার্যক্রম খুব দ্রুত শুরু করব।’

জায়েদ খান অভিনীত সর্বশেষ ‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি পায়। মালেক আফসারি পরিচালিত এই সিনেমায় জায়েদ খানের বিপরীতে অভিনয় করেন চিত্রনায়িকা পরীমনি। চলচ্চিত্রের মন্দার বাজারে এ সিনেমাটি ভালোই ব্যবসা করেছে বলে জানা যায়।



রাইজিংবিডি/ঢাকা/২৩ সেপ্টেম্বর ২০১৮/রাহাত/শান্ত 

Walton AC
     
Walton AC
Marcel Fridge