ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

খুদে ভক্তকে কাঁদিয়ে মাঠ ছাড়লেন সালাহ

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৩ ৫:০৬:১৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৩ ৫:৪৫:৫৮ পিএম

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে যোগ দেওয়ার পর থেকেই রীতিমত উড়ছেন মোহাম্মদ সালাহ। গত মৌসুমে লিভারপুলের হয়ে ৪৪ গোল করে প্রিমিয়ার লিগের গোল্ডেন বুটের পুরস্কার পান তিনি। চলতি মৌসুমের শুরুতেও দারুণ ছন্দে রয়েছেন সালাহ।

গতকাল লিগে সাউদাম্পটনের বিপক্ষে জয়ের ম্যাচেও একটি গোল পান সালাহ। আনফিল্ডের এ ক্লাবটিতে সালাহ যোগ দেওয়ার পরই যেন বদলে গেছে ক্লাবটির পারফরম্যান্সের চেহারা। মিশরীয় এ তারকার প্রতি লিভারপুলের খুদে ভক্তদের আগ্রহের শেষ নেই। গতকাল সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচ শেষে সালাহর গায়ের জার্সির জন্য আবদার করে বসেন লিভারপুলের  খুঁদে ভক্ত লেউইস ডানলপ। তবে খুঁদে ভক্তের এ আবদারে তাকে নিরাশ করেননি সালাহ। ম্যাচ শেষে দর্শক গ্যালারির কাছে গিয়ে তাকে জার্সি খুলে দেন তিনি। সময়ের সেরা এ তারকার কাছ থেকে এমন উপহার পেয়ে খুশিতে কেঁদে ফেলেন লেউইস ডানলপ।

এবার ফিফার বেস্ট প্লেয়ার অ্যাওয়ার্ডের সংক্ষিপ্ত তালিকায় ক্রিস্টিয়ানো রোনালদো ও লুকা মডরিচের সঙ্গে রয়েছে মোহাম্মদ সালাহর নাম। আলোচিত এ ফুটবলারের কাছ থেকে এমন উপহারের পর তাকে ধন্যবাদ জানিয়েছেন লেউইস ডানলপের বাবা ওয়াইন ডানলপ। এ টুইট বার্তায় তিনি লেখেন, ‘আমি তোমাকে ধন্যবাদ দিয়ে শেষ করতে পারছি না সালাহ। তুমি  আমার ও আমার ছেলের চোখে পানি এনে দিয়েছো। জীবনে এমন মুহূর্ত আমি ব্যাখ্যা করতে পারবো না। এমন একটা দিন আমার ছেলে লেউইস কখনো ভুলবে না।’



রাইজিংবিডি/ঢাকা/২৩ সেপ্টেম্বর ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Walton AC