ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ক্যাম্প ন্যুতে হোঁচট খেল বার্সা

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৪ ৯:২৯:১৮ এএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৪ ১১:২৯:২২ এএম

ক্রীড়া ডেস্ক: ক্যাম্প ন্যুতে বার্সেলোনাকে হারানোর দারুণ এক সুযোগ পেয়েছিল জিরোনা। ম্যাচের ৬২ মিনিট পর্যন্ত ২-১ ব্যবধানে এগিয়ে ছিল দলটি। কিন্তু জেরার্ড পিকের নৈপুণ্যে ২-২ গোলে শেষপর্যন্ত সমতায় থেকে মাঠ ছাড়তে হয়েছে দু’দলকে।

ঘরের মাঠে ম্যাচের ১৯ মিনিটেই লিওনেল মেসির গোলে দারুণ কিছুর আভাস দিয়েছিল বার্সা। তবে ম্যাচের ৩৬ মিনিটেই বড় এক ধাক্কা খায় স্বাগতিকরা। জিরোনার মিডফিল্ডার পেরে পনসের মুখে কনুই মেরে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বার্সার সেন্টার ব্যাক ক্লোমো লংলে। ফলে ১০ জনের দলের বিপক্ষে বিশ্রামে যাওয়ার আগেই সমতায় ফেরে জিরোনা। এসময় মাঝমাঠের কাছ থেকে স্প্যানিশ মিডফিল্ডার বেনিতেসের ক্রস ডি-বক্সের মুখে নিয়ন্ত্রণে নিয়ে এগিয়ে কোনাকুনি শটে টের স্টেগেনকে পরাস্ত করেন উরুগুয়ের ফরোয়ার্ড ক্রিস্তিয়ান স্তুয়ানি।
 


বিশ্রাম শেষে মাঠে নামার ৬ মিনিটের মধ্যে বার্সার বিপক্ষে এগিয়ে যায় জিরোনা। এ সময় বার্সা গোলরক্ষক টের স্টেগেনকে হারান স্তায়নি। তবে ম্যাচের ৬৩ মিনিটে হেড থেকে দারুন এক গোলে বার্সাকে স্বস্তি দেন জেরার্ড পিকে। তার এ গোলের পর আর কেউ জালের দেখা না পেলে ২-২ গোলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল।

জিরোনোর বিপক্ষে হেরে পয়েন্ট হারালেও টেবিলের শীর্ষে উঠেছে বার্সেলোনা। ৫ ম্যাচে ১৩ পয়েন্টে লিগ টেবিলের চূড়ায় কাতালান ক্লাবটি। সমান ম্যাচে ১৩ পয়েন্ট থাকলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে রয়েছে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদ। ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আলাভেজ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Walton