ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ফিফার অনুষ্ঠানে থাকছেন না রোনালদো

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ২৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফিফার অনুষ্ঠানে থাকছেন না রোনালদো

ক্রীড়া ডেস্ক: সংক্ষিপ্ত তালিকায় থাকলেও এর আগে উয়েফার মৌসুম সেরা খেলোয়াড়ের পুরস্কার প্রদান অনুষ্ঠানেও ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো। সেবার রোনালদো ও সালাহকে পেছনে ফেলে উয়েফার বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জেতেন লুকা মডরিচ।

এবার ফিফার বেস্ট প্লেয়ার অ্যাওয়ার্ডের সংক্ষিপ্ত তিনের তালিকাতেও রয়েছে রোনালদার নাম। তবে লন্ডনে ফিফার সেই অনুষ্ঠানে আজ যোগ দেবেন না বলে জানিয়েছেন জুভেন্টাস তারকা।

অন্যদিকে ফিফার বেস্ট প্লেয়ার অ্যাওয়ার্ডের সংক্ষিপ্ত তালিকাতে না থাকলেও ওই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা জানিয়েছেন লিওনেল মেসি। তবে রোনালেদোর ফিফার অনুষ্ঠানে যোগ না দেওয়ার কারণ হতে পারে সিরি’আর ম্যাচ সিডিউল। রোববার রাতে জুভেন্টাসের হয়ে মাঠে নেমেছেন তিনি। এরপর বুধবার আবারো জুভিদের হয়ে খেলতে নামবেন পর্তুগিজ তারকা। টানা সিডিউলের জন্য হয়তো ফিফার ওই অনুষ্ঠানে যোগ দেবেন না জুভেন্টাসের কোনো ফুটবলার।

অনেকেই মনে করছেন উয়েফার পুরস্কারের মতো এবার ফিফার বেস্ট প্লেয়ারের পুরস্কারটিও উঠতে যাচ্ছে লুকা মডরিচের হাতে। রিয়ালকে চ্যাম্পিয়নস লিগে জেতানোর পাশাপাশি বিশ্বকাপে গোল্ডেন বল জেতা এ তারকার পারফরম্যান্সের কথা সবারই জানা। ক্রোয়েশিয়ান এ তারকার সঙ্গে আজ লন্ডনে উপস্থিত থাকবেন তার ক্লাব সতীর্থ সার্জিও রামোস, মার্সেলো ও রাফায়েল ভারানে। রিয়ালের এই ফুটবলাররা ফিফার বর্ষসেরা একাদশে রয়েছেন। তাদের সঙ্গে থাকবেন গোল্ডেন গ্লোবের পুরস্কার নেওয়ার অপেক্ষায় থাকা থিবু করতোয়া। রোনালদো ও মডরিচের সঙ্গে ফিফার বেস্ট অ্যাওয়ার্ডের জন্য সংক্ষিপ্ত তালিকায় থাকা আরেক ফুটবলার হচ্ছেন লিভারপুলের মোহাম্মদ সালাহ।

ক্লাবের তারকা ফুটলবারদের সঙ্গে আজ ফিফার পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়