ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ১৪ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:
ফিফার বর্ষসেরা একাদশ

বার্সার ১, রিয়ালের ৫, নেই সালাহ-নেইমার

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২৫ ১:০৯:২৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২৫ ২:৫৮:৫৮ পিএম

ক্রীড়া ডেস্ক : ‘ফিফা দ্যা বেস্ট’ এর অ্যাওয়ার্ড অনুষ্ঠান সোমবার রাতে লন্ডনে অনুষ্ঠিত হয়েছে। সেখানে বিভিন্ন পুরস্কারপ্রাপ্তদের নাম ঘোষণা করার পাশাপাশি ফিফার বর্ষসেরা একাদশ ঘোষণা করা হয়।

ফিফার বর্ষসেরা একাদশে উয়েফা চ্যাম্পিয়নস লিগের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের ৫ জন স্থান পেয়েছে। এই পাঁচজনই চ্যাম্পিয়নস লিগের গেল আসরে রিয়ালের হয়ে খেলেছেন। ১ জন স্থান পেয়েছে বার্সেলোনা থেকে। সেরা একাদশে জায়গা পাননি লিভারপুলের হয়ে দারুণ খেলা মোহাম্মদ সালাহ ও পিএসজির তারকা নেইমার দ্য সিলভা। নেইমার না পেলেও তার ক্লাব পিএসজি থেকে স্থান পেয়েছেন দুইজন। তারা হলেন দানি আলভেস ও কালিয়ান এমবাপে। দুইজন আছেন চেলসি থেকে।

রিয়াল থেকে স্থান পাওয়া ছয়জন হলেন সার্জিও রামোস, রাফায়েল ভারানে, মার্সেলো, লুকা মদ্রিচ ও ক্রিস্টিয়ানো রোনালদো (সাবেক)। বার্সেলোনার একমাত্র প্রতিনিধি লিওনেল মেসি।



ফিফার এই অনুষ্ঠানে অবশ্য লিওনেল মেসি এবং ক্রিস্টিয়ানো রোনালদো উপস্থিত ছিলেন না।

ফিফপ্রো বিশ্ব একাদশ :
ডেভিড ডি গিয়া (ম্যানসিটি), দানি আলভেস (পিএসজি), সার্জিও রামোস (রিয়াল), রাফায়েল ভারানে (রিয়াল), মার্সেলো (রিয়াল), লুকা মদ্রিচ (রিয়াল), এন’গোলো কান্তে (চেলসি), ইডেন হ্যাজার্ড (চেলসি), লিওনেল মেসি (বার্সেলোনা), কালিয়ান এমবাপে (পিএসজি) ও ক্রিস্টিয়ানো রোনালদো (প্রাক্তন রিয়াল মাদ্রিদ, বর্তমানে জুভেন্টাস)।




রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC