ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এবার ওয়ানডে দলে জায়গা হারালেন ম্যাথুস

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ২৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার ওয়ানডে দলে জায়গা হারালেন ম্যাথুস

ক্রীড়া ডেস্ক : এশিয়া কাপে ব্যর্থতার পর শ্রীলঙ্কার সীমিত ওভারের দলের অধিনায়কত্ব হারান অ্যাঞ্জেলো ম্যাথুস। নেতৃত্বের পর এবার শ্রীলঙ্কার ওয়ানডে দল থেকেই বাদ পড়েছেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে তাকে দলে না রাখার কারণ হিসেবে ফিটনেস সমস্যাকে দেখিয়েছে শ্রীলঙ্কার নির্বাচকরা।

আসন্ন ইংল্যান্ড সফরের জন্য এখনো আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড(এসএলসি)। এর আগেই ম্যাথুসকে ওয়ানডে দল থেকে বাদ দেওয়া ঘোষণা এসেছে।তবে দল থেকে বাদ পড়ার ঘোষণার পর পরই প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ম্যাথুস। নির্বাচকদের ফিটনেস পরীক্ষা নেওয়ার অনুমতি চেয়েছেন তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজের জন্য প্রস্তাবিত ওয়ানডে দলের তালিকা ক্রীড়া মন্ত্রনালয়ে পাঠিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। মন্ত্রনালয় থেকে অনুমোদন পেলেই আনুষ্ঠানিক দল ঘোষণা করবে এসএলসি। তবে এর মধ্যেই ফিটনেস পরীক্ষা দিয়ে ওয়ানডে দলে জায়গা করে নেওয়ার সুযোগ থাকছে ম্যাথুসের সামনে।

এশিয়া কাপে বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে হারের পর গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে শ্রীলঙ্কাকে। এ ব্যর্থতার পর শুক্রবার বোর্ড মিটিংয়ে শ্রীলঙ্কার ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের দায়িত্ব ছাড়তে বলা হয় ম্যাথুসকে। তার পরিবর্তে সীমিত ওভারে অধিনায়ক করা হয়েছে টেস্ট অধিনায়ক চান্দিমালকে। তবে বোর্ডের এমন সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছন ম্যাথুস। কোচ চন্ডিকা হাথুরুসিংহে ও নির্বাচকরা তাকে ‘বলির পাঠা’ বানিয়েছেন বলে দাবি করেন লঙ্কান অভিজ্ঞ এ ক্রিকেটার।



রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়