ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভুটান পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল দল

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ২৬ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভুটান পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল দল

ক্রীড়া প্রতিবেদক : ২৮ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর পর্যন্ত ভুটানে অনুষ্ঠিত হবে সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ। যেখানে ছয়টি দেশ দুই গ্রুপে ভাগ হয়ে শিরোপার জন্য লড়বে। এই টুর্নামেন্টে অংশ নিতে আজ বুধবার ভুটান পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল দল। দলের সবাই সুস্থ্য আছে।

বাংলাদেশ দলের পৃষ্ঠপোষকতায় রয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। এই টুর্নামেন্টে বাংলাদেশ যদি চ্যাম্পিয়ন হতে পারে তাহলে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে তাদের সংবর্ধনা দেওয়া হবে।

সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। যেখানে মৌসুমী-মারিয়াদের প্রতিপক্ষ নেপাল ও পাকিস্তান। ২৮ সেপ্টেম্বর থেকে টুর্নামেন্ট শুরু হলেও ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে মাঠে নামবে। এদিন বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। ২ অক্টোবর গ্রুপ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশ খেলবে নেপালের বিপক্ষে। ৫ অক্টোবর হবে দুটি সেমিফাইনাল। আর ৭ অক্টোবর হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ ও ফাইনাল। ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, স্বাগতিক ভুটান ও মালদ্বীপ। শ্রীলঙ্কা এই টুর্নামেন্টে খেলার কথা থাকলেও শেষ মুহূর্তে তারা নিজেদের সরিয়ে নেয়।



২৩ সদস্যের বাংলাদেশ দল : মাহমুদা আক্তার, রূপনা চাকমা, রুকসানা বেগম, মাসুরা পারভীন, শিউলি আজিম, মোসাম্মদ আঁখি খাতুন, সাজেদা খাতুন, শামসুন্নাহার, আনাই মোগিনি, নাজমা, রিতু পর্না চাকমা, নিলুফা ইয়াসমিন নীলা, মারিয়া মান্ডা, মোসাম্মদ মিসরাত জাহান মৌসুমি, মোসাম্মদ ইসরাত জাহান রতœা, মনিকা চাকমা, মার্জিয়া, সানজিদা আক্তার, তহুরা খাতুন, মোসাম্মদ সিরাত জাহান স্বপ্না, শ্রীমতি কৃষ্ণারাণী সরকার, মোসাম্মদ রাজিয়া খাতুন ও অনুচিং মোগিনি।



রাইজিংবিডি/ঢাকা/২৬ সেপ্টেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়