ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শার্দুলের পরিবর্তে উমেশ যাদব

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ১৬ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শার্দুলের পরিবর্তে উমেশ যাদব

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট অভিষেক হয়েছিল মিডিয়াম পেসার শার্দুল ঠাকুরের। কিন্তু ইনজুরির কারণে তার অভিষেক ম্লান হয়ে যায়। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টে মাত্র ১০ বল করার পরই মাঠ ছাড়তে হয় তাকে।

সেই ইনজুরির প্রভাব পড়তে যাচ্ছে ওয়ানডে সিরিজেও। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে খেলা হচ্ছে না শার্দুলের। তার পরিবর্তে উমেশ যাদবকে নেওয়া হয়েছে প্রথম দুই ওয়ানডেতে।

ভারতের হয়ে পাঁচটি ওয়ানডে, সাতটি টি-টোয়েন্টি ও ১টি টেস্ট ম্যাচ খেলা শার্দুল ঠাকুরকে ইনজুুরি বেশ ভোগাচ্ছে। ইনজুরির কারণে এশিয়া কাপেও খেলা হয়নি তার। হংকংয়ের বিপক্ষে খেলার পর গ্রোইন ইনজুরির কারণে আর খেলতে পারেননি। তার আগে ইংল্যান্ড সফরে কেবল শেষ ওয়ানডে ম্যাচ খেলেছিলেন।

এদিকে উমেশ যাদব অবশ্য সাম্প্রতিক সময়ে ওয়ানডে ক্রিকেটে ধারাবাহিক নন। ইংল্যান্ডের তিনি দুটি ওয়ানডে খেলেছিলেন। কিন্তু এশিয়া কাপের স্কোয়াডে জায়গা পাননি। এরপর বিদর্ভের হয়ে তিনটি ওয়ানডে ম্যাচ খেললেও কোনো ম্যাচেই একটির বেশি উইকেট পাননি। প্রথম ম্যাচে ৭২ রান দিয়ে ১টি, পরের ম্যাচে ৭০ রান দিয়ে ১টি ও শেষ ম্যাচে ৩৯ রান দিয়ে উইকেটশূন্য থাকেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সুযোগ পেলে কেমন কী করেন দেখার বিষয়।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়