ঢাকা, বৃহস্পতিবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আবারো ফেডারেশন কাপের টাইটেল স্পন্সর ওয়ালটন, ড্র অনুষ্ঠিত

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২০ ৬:৩৬:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-২১ ৯:৪২:১৫ এএম
ফেডারেশন কাপের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের একটি দৃশ্য || ছবি : ইমরান হাসান

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ২৭ অক্টোবর থেকে মাঠে গড়াবে ‘ওয়ালটন ফেডারেশন কাপ-২০১৮’। চলবে ২৫ নভেম্বর পর্যন্ত। আজ শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাকক্ষে ওয়ালটন গ্রুপের সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়। এরপর ফেডারেশন কাপের টাইটেল স্পন্সর হিসেবে ওয়ালটন গ্রুপকে পরিচয় করিয়ে দেওয়া হয়। সবশেষে হয় ড্র।

ওয়ালটন ৩০তম ফেডারেশন কাপের ড্র-তে
‘এ’ গ্রুপে পড়েছে- চট্টগ্রাম আবাহনী, আরামবাগ ক্রীড়া সংঘ ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।
‘বি’ গ্রুপে পড়েছে- সাইফ স্পোর্টিং, ব্রাদার্স ইউনিয়ন ও টিম বিজেএমসি।
‘সি  গ্রুপে পড়েছে- ঢাকা আবাহনী লিমিটেড, শেখ রাসেল ক্রীড়া চক্র ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।
‘ডি’ গ্রুপে পড়েছে- শেখ জামাল ধানমন্ডি ক্লাব, বসুন্ধরা কিংস, মোহামেডান স্পোর্টিং ক্লাব ও নোফেল স্পোর্টিং ক্লাব।

 



ফেডারেশন কাপের সবগুলো ম্যাচ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। যদি দিনে একটি ম্যাচ হয় তাহলে বিকেল ৫টায় শুরু হবে। আর দুটি ম্যাচ হলে বিকেল সাড়ে ৩টা ও বিকেল ৫টা ৪৫ মিনিটে হবে ম্যাচ দুটি। ওয়ালটন ফেডারেশন কাপের চ্যাম্পিয়ন দল ৫ লাখ এবং রানার্স-আপ দল ৩ টাকা প্রাইজমানি পাবে।

চুক্তি স্বাক্ষর ও ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী-এমপি, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাফুফের সদস্য মো. শওকত আলী খান জাহাঙ্গীর, অমিত খান শুভ্র, মো. ইলিয়াছ হোসেন, জাকির হোসেন চৌধুরী, আব্দুর রহিম, বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ অন্যান্যরা।

 



সংবাদ সম্মেলনে ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বরাবরের মতো এবারও আমরা ফেডারেশন কাপের সঙ্গে সম্পৃক্ত হয়েছি। এই কমিটি যতদিন আছে আমরা চেষ্টা করব ফেডারেশন কাপ চালিয়ে যাওয়ার জন্য। এই টুর্নামেন্টটা সুন্দর ও সুষ্ঠভাবে পরিচালিত হবে বলেই আমরা আশা করি। এমনটা ফুটবলপ্রেমী ও সকলেই আশা করে। আমরা চাই আমাদের ধারাবাহিকতা অব্যাহত থাকুক।’

ফেডারেশন কাপে নিয়মিত পৃষ্ঠপোষকতা করায় ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী (এমপি) ও বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানান।



রাইজিংবিডি/ঢাকা/২০ অক্টোবর ২০১৮/আমিনুল

Walton Laptop