ঢাকা, শনিবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

শনিবার শুরু বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২০ ১০:৫০:০২ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-২০ ১০:৫৫:৩৬ পিএম
ফাইল ছবি

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবের আয়োজনে ও ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সৌজন্যে আগামীকাল শনিবার থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ-২০১৮ (নারী ও পুরুষ)। এই টুর্নামেন্ট চলবে ২৭ অক্টোবর পর্যন্ত।

মূলত চূড়ান্তপর্ব শুরু হচ্ছে শনিবার থেকে। তার আগে বিভিন্ন জেলা ইউনিটে হয়েছে বাছাইপর্ব। বাছাইপর্বের বৈতরণি পেরিয়ে ছয়টি পুরুষ দল ও ছয়টি নারী দল শ্রেষ্ঠত্বের জন্য লড়বে। পুরুষ বিভাগে লড়বে ডিএমপি, এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ন),  ঢাকা রেঞ্জ, খুলনা রেঞ্জ, রাজশাহী রেঞ্জ ও চট্টগ্রাম রেঞ্জ। নারী বিভাগে প্রতিদ্বন্দ্বিতা করবে ডিএমপি, এপিবিএন, বরিশাল মেট্রো, সিলেট মেট্রো, ঢাকা রেঞ্জ ও রাজশাহী রেঞ্জ। এই টুর্নামেন্টে যারা ভালো করবে তারা পুলিশ জাতীয় নারী ও পুরুষ দলে খেলার সুযোগ পাবে। জাতীয় হ্যান্ডবলে পুলিশের পারফরম্যান্স বরাবরই ভালো। 

শনিবার রাজারবাগ হ্যান্ডবল গ্রাউন্ডে প্রতিযোগিতার উদ্বোধন করবেন ঢাকা রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি আবুল কালাম। এ সময় সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন।

 



গেল বছর মহিলা বিভাগের ফাইনালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) হ্যান্ডবল দল ২৪-৬ গোলে আর্মড পুলিশ ব্যাটালিয়নকে (এপিবিএন) হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল। আর পুরুষ বিভাগের ফাইনালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ হ্যান্ডবল দল ৪০-২১ গোলে আর্মড পুলিশ ব্যাটালিয়ন হ্যান্ডবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো এই টুর্নামেন্টের সঙ্গে সম্পৃক্ত হয়েছে ওয়ালটন গ্রুপ।



রাইজিংবিডি/ঢাকা/২০ অক্টোবর ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC