ঢাকা, বৃহস্পতিবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ইনজুরিতে মেসি, খেলা হচ্ছে না এল ক্লাসিকো

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২১ ৯:১২:৩৪ এএম     ||     আপডেট: ২০১৮-১০-২১ ১১:৫২:০১ এএম

ক্রীড়া ডেস্ক : লিওনেল মেসির ডান হাতের রেডিয়াল হাড়ে চিড় ধরেছে। সে কারণে তিন সপ্তাহ খেলতে পারবেন না তিনি। তাতে করে চিরপ্রতিদ্বন্দ্বি রিয়াল মাদ্রিদের বিপক্ষে মর্যাদার এল ক্লাসিকো মিস করবেন তিনি। মিস করবেন উয়েফা চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের বিপক্ষের ম্যাচও। লা লিগা ও চ্যাম্পিয়নস লিগে সব মিলিয়ে মেসি ৫টি ম্যাচ খেলতে পারবেন না। সবচেয়ে বড় কথা হল ২০০৭ সালের ২৩ ডিসেম্বরের পর এই প্রথম মেসি এল ক্লাসিকোতে খেলতে পারবেন না।

শনিবার রাতে সেভিয়ার বিপক্ষে ম্যাচের ১৭ মিনিটে ইনজুরিতে পড়েন তিনি। তার আগে ১২ মিনিটের সময় একটি গোলও করেন আর্জেন্টাইন এই তারকা। মেসি ইনজুরিতে পড়লেও বার্সা জয় পেয়েছে ৪-২ গোলে। ম্যাচের ১৭ মিনিটের সময় বল দখলের লড়াইয়ে সেভিয়ার মিডফিল্ডার ফ্রাঙ্কো ভাসকোয়েজ এসে মেসির সঙ্গে ধাক্কা খেলে তিনি পড়ে যান। তার ডান হাতটি বেকায়দায় পড়ে তার বুকের নিচে। পুরো শরীরের ভর সেটির উপর পড়ায় চিড় ধরে হাড়ে। এরপর আর তিনি খেলতে পারেননি। তাকে উঠিয়ে ওসমানে দেম্বেলেকে মাঠে নামানো হয়।



ম্যাচ শেষে বার্সেলোনার কোচ আর্নেস্তো ভালভার্দে বলেন, ‘আমাদের জন্য বড় একটি ক্ষতি। আপনারা বুঝতেই পারছেন সে কতোটা গুরুত্বপূর্ণ আমাদের জন্য। সে আমাদের জন্য কী দিতে পারে সেটা সবারই জানা। লিও আমাদের দলে থাকলে প্রতিপক্ষের কাছে বার্সেলোনা মানেই অন্যরকম কিছু। তবে আমাদের এটা মেনে নিতে হবে। তাকে ছাড়াই পরবর্তী ম্যাচগুলোর জন্য প্রস্তুতি নিতে হবে। অবশ্যই মেসির না থাকার ব্যাপারটি আমাদের মাথায় রাখতে হবে। তাকে ছাড়াই কঠিন প্রতিপক্ষের বিপক্ষে খেলতে হবে। অবশ্য আমাদের দলে কিছু ব্যাক-আপ খেলোয়াড় আছে।’




রাইজিংবিডি/ঢাকা/২১ অক্টোবর ২০১৮/আমিনুল

Walton Laptop