ঢাকা, বুধবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সেভিয়ার জালে বার্সার ৪ গোল

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২১ ৯:৩৬:২৭ এএম     ||     আপডেট: ২০১৮-১০-২১ ১২:১৫:৩৫ পিএম

ক্রীড়া ডেস্ক : ঘরের মাঠে সেভিয়ার বিপক্ষে বড় জয় পেয়েছে বার্সেলোনা। শনিবার রাতে তারা ৪-২ গোলে হারিয়েছে আন্দালুসিয়ার ক্লাবটিকে।

ঘরের মাঠে ম্যাচের বয়স ১ মিনিট পেরুতে না পেরুতেই সেভিয়ার জালে বল জড়ায় বার্সা। এ সময় ফিলিপে কুতিনহো ডি বক্সের সামনে থেকে লিওনেল মেসির বাড়িয়ে দেওয়া বল ডানপায়ের শটে জালে জড়ান। ১২ মিনিটের মাথায় সেভিয়ার মাঝমাঠের একজন খেলোয়াড় মধ্যমাঠ থেকে বল তাদের খেলোয়াড়দের দেওয়ার চেষ্টা করেন। কিন্তু বল পেয়ে যান মেসি। পেয়েই বল নিয়ে ছুটেন। সামনে থাকা দুইজন রক্ষণভাগের খেলোয়াড় এবং গোলরক্ষককে বোকা বানিয়ে নিচু শটে বাম কোণা দিয়ে জালে পাঠান বল। ১৭ মিনিটের মাথায় ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন মেসি। এরপর অবশ্য প্রথমার্ধে আর গোল হয়নি।



বিরতির পর ৬৩ মিনিটে পেনাল্টি পায় বার্সা। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ৩-০ করেন লুইস সুয়ারেজ। ৭৯ মিনিটে বার্সার ক্লিমেন্ট লেংলেট আত্মঘাতি গোল করে ব্যবধান কমান (৩-১)। ৮৮ মিনিটে ইভান রাকেটিচ গোল করলে ব্যবধান হয় ৪-১। আর ম্যাচের যোগ করা সময়ে সেভিয়ার লুইস মুরিয়েল আরো একটি গোল শোধ দেন। কিন্তু সেটা হার এড়ানোর জন্য যথেষ্ট ছিল না।

এই জয়ের ফলে ৯ ম্যাচ থেকে ১৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে বার্সেলোনা। সমান ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে সেভিয়া রয়েছে তৃতীয় স্থানে।



রাইজিংবিডি/ঢাকা/২১ অক্টোবর ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC