ঢাকা, বৃহস্পতিবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আর্সেনালের জয়ের রাতে ওজিলের রেকর্ড

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-২৩ ১০:৩০:৫০ এএম     ||     আপডেট: ২০১৮-১০-২৩ ১২:২০:৩৭ পিএম
গোল করার পর মেসুত ওজিল

ক্রীড়া ডেস্ক : প্রিমিয়ার লিগে টানা সপ্তম জয় তুলে নিয়েছে আর্সেনাল। মেসুত ওজিল ও পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের নৈপুণ্যে লেস্টার সিটিকে ৩-১ গোলে হারিয়েছে উনাই এমেরির দল।

এবারের লিগে নিজেদের প্রথম দুই ম্যাচেই হেরেছিল আর্সেনাল। জিতল পরের সাত ম্যাচেই। সব প্রতিযোগিতা মিলিয়ে জিতল টানা ১০ ম্যাচ। ২০০৭ সালের পর যা তাদের প্রথম। সেবার জিতেছিল টানা ১২ ম্যাচ।

এমিরেটস স্টেডিয়ামে সোমবার রাতে ম্যাচের ৩১ মিনিটে বেল্লারিনের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়েছিল আর্সেনাল। ৪৫ মিনিটে স্বাগতিকদের সমতায় ফেরান ওজিল।

এই গোলে প্রিমিয়ার লিগে জার্মান খেলোয়াড় হিসেবে সবচেয়ে বেশি গোলের নতুন রেকর্ড গড়লেন ওজিল (৩০ গোল)। ২৯টি করে গোল করেছিলেন ইয়ুর্গেন ক্লিন্সম্যান ও ইউউই রোসলার।
 


শেষ চার লিগ ম্যাচে এটি ওজিলের তৃতীয় গোল। যা প্রতিযোগিতায় জার্মান এই মিডফিল্ডারের আগের ২২ ম্যাচের সমান!

দ্বিতীয়ার্ধে চার মিনিটের মধ্যে দুই গোল করে আর্সেনালের জয় নিশ্চিত করে ফেলেন অবামেয়াং। ৬৩ মিনিটে প্রথম ও ৬৬  মিনিটে দ্বিতীয় গোলটা করেন এই গ্যবনিজ স্ট্রাইকার। দুটি গোলেই অবদান রাখেন ওজিল।

৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে চারে আছে আর্সেনাল। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে চেলসি তিনে, ২৩ পয়েন্ট করে নিয়ে লিভারপুল দুইয়ে ও ম্যানচেস্টার সিটি শীর্ষে আছে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৮/পরাগ

Walton Laptop