ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শেষ ওয়ানডের দলে সৌম্য

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ২৪ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেষ ওয়ানডের দলে সৌম্য

সৌম্য সরকার

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে : ব্যাট হাতে দারুণ ধারাবাহিকতায় থাকা সৌম্য সরকারকে জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডের দলে অন্তর্ভুক্ত করেছেন নির্বাচকরা।

আজ প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, চট্টগ্রামে শুক্রবার তৃতীয় ও শেষ ওয়ানডের দলে যুক্ত করা হয়েছে সৌম্য সরকারকে। তবে আগের দল থেকে কাউকে বাদ দেওয়া হচ্ছে না। ১৫ জনের দল এখন ১৬ জনের।

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে খেলছেন সৌম্য। খুলনায় খুলনা বিভাগীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

জাতীয় লিগে নিয়মিত হাসছে সৌম্যর ব্যাট। তিনটি হাফ সেঞ্চুরি এবং একটি সেঞ্চুরির দেখা পেয়েছেন। পাশাপাশি জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে হাঁকিয়েছেন সেঞ্চুরি।



সব মিলিয়ে ২২ গজে দারুণ সময় পার করছেন এই বাঁহাতি। ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতেও রাঙাচ্ছেন সৌম্য। এখন পর্যন্ত জাতীয় লিগে নিয়েছেন ৮ উইকেট। এক ইনিংসেই নিয়েছেন ৫ উইকেট।

সৌম্যকে দলে যুক্ত করা নিয়ে মিনহাজুল আবেদীন বলেছেন, ‘প্রস্তুতি ম্যাচে ও সেঞ্চুরি করেছে। আমরা ওকে দেখতে চাচ্ছি। এটা ভালো দিক যে আমাদের একাধিক খেলোয়াড় ইনফর্ম আছে। ১৫ জনের দল ১৬ জনের হচ্ছে।’

আজই চট্টগ্রামের উদ্দেশে রওনা হবেন সৌম্য। খুলনা থেকে ঢাকা হয়ে চট্টগ্রামে পৌঁছবেন রাতে। বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলন করবেন।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, ফজলে রাব্বী, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মু্স্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন, আবু হায়দার রনি, আরিফুল হক ও সৌম্য সরকার।




রাইজিংবিডি/চট্টগ্রাম/২৪ অক্টোবর ২০১৮/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়