ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাত বছর পর সেলিনা জেটলি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-২৫ ৪:৩০:১৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-২৫ ৭:১২:০১ পিএম
সাত বছর পর সেলিনা জেটলি
সেলিনা জেটলি
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক : সাবেক মিস ইন্ডিয়া ও বলিউড অভিনেত্রী সেলিনা জেটলি। সাত বছর পর আবারো বলিউড সিনেমায় ফিরছেন তিনি। রাম কমল মুখার্জি পরিচালিত অ্যা ট্রিউবিউট টু ঋতুপর্নো ঘোষ : সিজনস গ্রেটিংস সিনেমায় অভিনয় করবেন তিনি।

জানা গেছে, সিনেমাটির মূল বিষয়বস্তু এলজিবিটিকিউআইএ (লেসবিয়ান, গে, বাইসেক্সুয়াল, ট্রান্সজেন্ডার, কুয়ের অর কোয়েশ্চনিং অ্যান্ড ইন্টারসেক্স) আন্দোলন। মা-মেয়ের সম্পর্কের গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি। এতে মেয়ের চরিত্রে অভিনয় করবেন সেলিনা। মায়ের চরিত্রে দেখা যাবে লিলেতে দুবেকে। এতে কেন্দ্রীয় পুরুষ চরিত্রে অভিনয় করবেন আজহার খান। সিনেমাটির মাধ্যমে বলিউডে অভিষেক হবে তার।

সিনেমায় অভিনয় প্রসঙ্গে এক বিবৃতিতে সেলিনা জেটলি বলেন, ‘রাম কমলের সিজনস গ্রেটিংস সিনেমার অংশ হতে পেরে আমি ভীষণ খুশি, কারণ আমি তাকে একজন সৃজনশীল ব্যক্তি হিসেবে মনে করি। আর তিনি যখন দুবাইয়ে সিনেমাটির গল্প আমাকে শুনিয়েছেন আমি শিহরিত হয়েছি। আমি জানি, এ সিনেমায় অভিনয় করলে আমার সময়ের সঠিক ব্যবহার হবে। বিয়ে ও সন্তান জন্মদানের পর আমি এরকম বিষয়বস্তুর সিনেমা খুঁজছিলাম, যা অভিনয়শিল্পী হিসেবে আমাকে উচ্ছ্বসিত করবে।’

তিনি আরো বলেন, “এছাড়া আমি বিগত ১৮ বছর ধরে ‘এলজিবিটিকিউআইএ’ আন্দোলনের সঙ্গে যুক্ত। ঋতুদা (ঋতুপর্নো ঘোষ) আমাদের সকলের অনুপ্রেরণা। আমি মনে করি, অবশেষে এ বিষয়ের ওপর একটি সিনেমায় অভিনয় করতে পারব।”

প্রাথমিকভাবে সিনেমাটিতে মেয়ের চরিত্রের জন্য অভিনেত্রী পাওলি দামকে ভাবা হয়েছিল। তবে শেষ পর্যন্ত সিনেমাটিতে অভিনয় করতে পারেননি তিনি। এ প্রসঙ্গে পাওলি দাম বলেন, ‘আমি অত্যন্ত দুঃখিত যে অন্য একটি কাজের সঙ্গে তারিখ মিলে যাওয়ায় আমি সিনেমাটির অংশ হতে পারছি না।’

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক রাম কমল মুখার্জি বলেন, ‘আমি সেলিনাকে বন্ধু হিসেবে চিনি এবং তার সঙ্গে বিভিন্ন সময় কথা হয়েছে। সে শিক্ষিত এবং মানুষের অনুভূতির মূল্যায়ন করতে জানে। আমি এমন কাউকে চাইছিলাম যে এই চিত্রনাট্যের সঙ্গে নিজেকে যুক্ত করতে পারবে। আর চিত্রনাট্য শোনানোর পর আমি সেলিনার চোখে জল দেখি এবং তাকে সিনেমাটিতে যুক্ত করি।’

সিনেমাটির সংগীতায়োজন করবেন শৈলেন্দ্র সায়ন্তি। এ সিনেমার মাধ্যমে কুমার শানুর ছেলে জান কুমারের গায়ক হিসেবে বলিউডে অভিষেক হতে যাচ্ছে। অ্যাসোর্টেড মোশন পিকচার্স ও এসএসআই এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটির শুটিং হবে কলকাতায়।

সেলিনা অভিনীত সর্বশেষ বলিউড সিনেমা থ্যাংক ইউ মুক্তি পায় ২০১১ সালে। একই বছর হোটেল ব্যবসায়ী পিটার হাগকে বিয়ে করেন তিনি। ২০১২ সালে প্রথম যমজ সন্তানের জন্ম দেন এ অভিনেত্রী। সন্তানদের নাম রাখেন উইন্সটন এবং ভিরাজ। গত বছর অক্টোবরে আবারো আর্থার জেটলি হাগ ও শমসের জেটলি হাগ নামের দুই যমজ সন্তানের জন্মের কথা জানান তিনি। তবে শমসের জেটলি হাগের হার্টের অবস্থা গুরুতর খারাপ হওয়ায় সে মারা যায়।



রাইজিংবিডি/ঢাকা/২৫ অক্টোবর ২০১৮/মারুফ/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge