ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাড়ি নম্বর ‘হাজার বত্রিশ’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৩, ২৬ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাড়ি নম্বর ‘হাজার বত্রিশ’

বিনোদন ডেস্ক : হোল্ডিং নম্বর ১০৩২। দোতলা এ বাড়ি জাফর সাহেবের। সারা জীবনের সঞ্চিত পুঁজি দিয়ে তিল তিল করে তৈরি করেছেন বাড়িটি। এক সময় জাফর সাহেব এবং তার স্ত্রী রেখা অবসরে নিজেদের একটি বাড়ি তৈরির স্বপ্ন বুনতেন। শেষ জীবনে তারা দুজন যত্ন  করে নিজেদের মতো বাড়িটি গুছিয়ে রাখবেন। কিন্তু বেদনার বিষয়-জাফর সাহেবের স্বপ্ন পূরণের আগেই ইহলোক ত্যাগ করেন তার স্ত্রী।

জাফর সাহেবের স্ত্রী বিয়োগের পাঁচ বছর পূর্ণ হয়েছে। ১০৩২ নম্বর বাড়িটির দোতলায় এখন ছেলে-মেয়েদের নিয়ে বসবাস করেন তিনি। আর নীচতলা ভাড়া দেওয়া। কিন্তু নীচতলায় এক মাসের বেশি কোনো ভাড়াটে থাকেন না। সমস্ত সুযোগ সুবিধা থাকার পরও ভাড়াটে থাকতে চান না। আর এজন্য ১০৩২ নম্বর বাড়িটি এলাকায় বেশ পরিচিত।
 


এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘হাজার বত্রিশ’। পান্থ শাহরিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মানসুর আলম নির্ঝর এবং শৌর্য দীপ্ত সূর্য। ধারাবাহিক এ নাটকে অভিনয় করেছেন- আবুল হায়াত, আফরান নিশো, রুনা খান, অপর্ণা ঘোষ, শ্যামল মাওলা, নাজিরা মৌ, সাব্বির আহমেদ, সেলিম আহমেদ, নুসরাত জাহান নিপা, নিকুল কুমারসহ অনেকে।

পথিক-এর ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন তুহিন বড়ুয়া। আগামী ১৪ নভেম্বর থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় নাটকটি প্রচারিত হবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ অক্টোবর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়