ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

জুভেন্টাস ছাড়ছেন না দিবালা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ১৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুভেন্টাস ছাড়ছেন না দিবালা

ক্রীড়া ডেস্ক: জানুয়ারির ট্রান্সফার উইন্ডো ঘনিয়ে আসার আগে আবারো শুরু খেলোয়াড়দের দলবদলের গুঞ্জন। শোনা যাচ্ছে জুভেন্টাস ছেড়ে নাকি নতুন ক্লাবে পাড়ি জমাচ্ছেন পাওলো দিবালা। তবে গনমাধ্যমের এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন আর্জেন্টাইন তারকা।

ইতালিয়ান ও ইংলিশ গনমাধ্যমের খবরে বলা হচ্ছে জানুয়ারির দলবদলে জুভেন্টাস ছেড়ে নাকি ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন দিবালা। তবে এমন গুঞ্জনকে পাত্তা দেননি তিনি। জানিয়েছেন, জুভেন্টাস ছাড়ার পরিকল্পনা নেই এবং এখানেই সুখি আছেন।

গত মাসে চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ওল্ড ট্র্যাফোর্ডে জুভেন্টাসের একমাত্র জয়সূচক গোল করেন দিবালা।সিরি’আতে চলতি মৌসুমে নয় ম্যাচে শুরুর একাদশে থেকে মাত্র দুটি গোল করলেও তাকে নিয়ে আগ্রহের কমতি নেই ইউরোপের নামি দামি ক্লাবগুলোর।



এমন আগ্রহের পর নতুন ঠিকানা নিয়ে ভাবছেন কিনা জানতে চাওয়া হয়েছিল দিবালার কাছে। এ প্রসঙ্গে ডেইলি মিররকে দিবালা বলেন, ‘আমি দলবদলের বাজার নিয়ে ভাবছি না। এই মুহূর্তে আমি জুভেন্টাসে সত্যি খুশি। আর আমার মনোযোগ এখানে থেকে সব শিরোপা জেতায়। ‘

গ্রীষ্মের দলবদলে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে নাম লেখান ক্রিস্টিয়ানো রোনালদো। ক্লাবটির হয়ে সব প্রতিযোগিতা মিলে এ পর্যন্ত করেছেন নয় গোল। মৌসুমের শুরুতে রোনালদোকে জায়গা করে দিতে ক্লাব ছাড়তে হয়েছিল গঞ্জালো হিগুয়েনকে। তবে রোনালদোর সঙ্গে ভালো একটা জুটি গড়ে তুলতে আত্মবিশ্বাসী দিবালা। তার সঙ্গে তেমন কোনো মনোমালিন্যও দেখা যাচ্ছে না আর্জেন্টাই তরুণ এ তারকার।




রাইজিংবিডি/ঢাকা/১৬ নভেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়