ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

আবুধাবি টেস্টে লড়াইয়ে ফিরেছে নিউজিল্যান্ড

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-১৭ ৮:৪৯:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-১৭ ১০:৪০:২২ পিএম
Walton AC

ক্রীড়া ডেস্ক : পাকিস্তানি বোলারদের তোপে আবুধাবি টেস্টে প্রথম দিনে শুরুর দুই ইনিংসেই ১৫৩ অলআউট হয়েছিল নিউজিল্যান্ড। তবে ট্রেন্ট বোল্ট ও গ্র্যান্ডহোমদের দাপটের দিনে দ্বিতীয় দিনে লড়াইয়ে ফিরেছে কিউইরা।

শেখ আবু জায়েদ স্টেডিয়ামে নিউজিল্যান্ডের অলআউটের পর গতকাল তৃতীয় সেশনেই ব্যাটিংয়ের সুযোগ পায় পাকিস্তান। গতকাল ২ উইকেটে ৫৯ করা পাকিস্তান আজ অলআউট হয়েছে ২২৭ রানে। প্রথম ইনিংসে পাকিস্তানকেও কম রানে বেধে লড়াইয়ে আভাস দিয়েছে কিউই পেসাররা। দ্বিতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে এক উইকেট হারিয়ে ৫৬ রান তোলে কেন উইলিয়ামসনের দল। তৃতীয় দিনে ব্যাটিংয়ে নামার আগে ১৮ রানের লিড নিয়েছে তারা।

 



গতকাল ২ উইকেটে ৫৯ রান করা পাকিস্তান আজ দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমে খুব একটা সুবিধা করতে পারেনি। দলীয় ২২৭ রানেই ফেরেন সবাই। নিজেদের সেকেন্ড হোম ভেন্যুতে পাকিস্তানের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৬২ রান করেন বাবর আজম। গতকালের ২২ রানে অপরাজিত থাকা হারিস সোহেল আজ থামেন ৩৮ রানে। আর  ১০ রানে ব্যাটিংয়ে  নামা আজহার আলী আউট হয়েছে ২২ রান করেন। এছাড়া আজ দ্বিতীয় সর্বোচ্চ ৪৩ রান করেন আসাদ শফিক।

নিউজিল্যান্ডের হয়ে ৫৪ রানে একাই চার উইকেট নেন ট্রেন্ট বোল্ট। দুটি করে উইকেট নেন কলিন ডি গ্রান্ডহোম ও আজাজ প্যাটেল। এছাড়া নেইল ওয়াগনার ও ইস সৌদি একটি করে উইকেট নিজেদের করে নিয়েছেন ।



রাইজিংবিডি/ঢাকা/১৭ নভেম্বর ২০১৮/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge