ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিচ কাবাডিতে নৌবাহিনী ও আনসার চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০০, ১৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিচ কাবাডিতে নৌবাহিনী ও আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে অনুষ্ঠিত বিচ কাবাডি-২০১৮ তে পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। আর নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার।

আজ রোববার বিকেলে অনুষ্ঠিত পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ নৌ-বাহিনী ৩৫-৩২ পয়েন্টে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। আর নারী বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসার ৪৪-২৫ পয়েন্টের ব্যবধানে বাংলাদেশ পুলিশকেহারিয়ে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। তার আগে তৃতীয় স্থান নির্ধারনী খেলায় পুরুষ বিভাগে বাংলাদেশ জেল ও নারী বিভাগে বিজেএমসি জয়লাভ করে।

পুরুষ বিভাগের চ্যাম্পিয়ন বাংলাদেশনৌবাহিনীট্রফি, মেডেলও৫০ হাজারটাকা, রানার্স-আপ বর্ডারগার্ডবাংলাদেশট্রফি, মেডেলও৩০ হাজারটাকা এবং তৃতীয় স্থান অধিকারকারী বাংলাদেশজেলট্রফিওমেডেল পায়। নারী বিভাগের চ্যাম্পিয়ন বাংলাদেশআনসারট্রফি, মেডেলও৫০ হাজারটাকা, রানার্স-আপ বাংলাদেশপুলিশট্রফি, মেডেলও৩০ হাজারটাকা ও তৃতীয় হওয়া বিজেএমসিট্রফিওমেডেল পায়।



পুরুষ বিভাগে টুর্নামেন্ট সেরার পুরস্কার পান বিজিবির মো. জাকির হোসেন। তিনি ৫ হাজার টাকা প্রাইজমানি পান। নারী বিভাগে টুর্নামেন্ট সেরা হন হাফিজা (বাংলাদেশপুলিশ)। তিনিও ৫ হাজার টাকা প্রাইজমানি পান। এ ছাড়া ম্যান অব দ্য ফাইনাল মো.তুহিনতরফদার (বাংলাদেশনৌবাহিনী) ও শ্রাবনীআক্তার (বাংলাদেশআনসার) দুজনেই ৫ হাজারটাকা করে প্রাইজমানি পান।

চারদিনব্যাপী এবারেরএইপ্রতিযোগিতায়পুরুষবিভাগে৮টিদলওনারীবিভাগে৬টিদলঅংশগ্রহণকরেছে।

প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার), ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ও সভাপতি, বাংলাদেশ কাবাডি ফেডারেশন। এছাড়া আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ শফিকুল ইসলাম, বিপিএম (বার), অতিরিক্ত আইজি, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার; খন্দকার গোলাম ফারুক, বিপিএম (সেবা), পিপিএম (সেবা), ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ; মো. কামাল হোসেন, জেলা প্রশাসক, কক্সবাজার; হাবিবুর রহমান, বিপিএম (বার) পিপিএম, ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন এন্ড ডিসিপ্লিন), বাংলাদেশ পুলিশ ও সাধারন সম্পাদক, বাংলাদেশ কাবাডি ফেডারেশন এবং এ বি এম মাসুদ হোসেন, পুলিশ সুপার, কক্সবাজার ও কো-চেয়ারম্যান, টুর্নামেন্ট কমিটি।



রাইজিংবিডি/ঢাকা/১৮ নভেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়