ঢাকা, বৃহস্পতিবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

শহিদুলের ৫ উইকেট, ইস্ট জোন অলআউট ১৮৬ রানে

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-০৬ ১০:০৩:০২ এএম     ||     আপডেট: ২০১৮-১২-০৬ ৪:৩৪:৫৯ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ফ্র্যাঞ্চাইজিভিত্তিক বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ‍তৃতীয় রাউন্ডের দ্বিতীয় দিনে মাঠে নেমেছে ওয়ালটন সেন্ট্রাল জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন।

সংক্ষিপ্ত স্কোর :
ওয়ালটন সেন্ট্রাল জোন : ১১৮/১০
ইস্ট জোন : ১৮৬/১০ (৫২.৫ ওভারে)।


শহিদুলের বোলিং তোপে ১৮৬ রানে অলআউট ইস্ট জোন :
ওয়ালটন সেন্ট্রাল জোনের করা ১১৮ রানের জবাবে ইসলামী ব্যাংক ইস্ট জোন অলআউট হয়েছে ১৮৬ রানে। তারা লিড পেয়েছে ৬৮ রানের। ইস্ট জোনের ইনিংস লম্বা হতে দেননি ওয়ালটন সেন্ট্রাল জোনের শহিদুল ইসলাম। আজ বৃহস্পতিবার তিনি একাই পাঁচ উইকেট নিয়ে ইস্ট জোনের ইনিংসে ধ্বস নামিয়েছেন। শাহাদাত হোসেন রাজীব ও সালাউদ্দিন সাকিল ২টি করে উইকেট নিয়েছেন।

ব্যাট হাতে ইস্ট জোনের মাহমুদুল হাসান সর্বোচ্চ ৪১ রান করেছেন। ৩৪ রান করেছেন মাহিদুল ইসলাম আকন।  এ ছাড়া ফরহাদ রেজা ২৭ ও শামসুর রহমান ২৬ রান করেন। ১ উইকেট হারিয়ে ৩৭ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে আজ ১৪৯ রান তুলতে বাকি ৯টি উইকেট হারিয়েছে ইস্ট জোন।

প্রথম সেশন শেষে ইস্ট জোন ১২২/৪ :
১ উইকেট হারিয়ে ৩৭ রান তুলে প্রথম দিন শেষ করা ইসলামী ব্যাংক ইস্ট জোন আজ বৃহস্পতিবার দ্বিতীয় দিনে ব্যাট করতে নামে। সকালের সেশনে আরো ৩টি উইকেট হারিয়ে তারা দলীয় সংগ্রহে যোগ করেছে ৮৫ রান। মধ্যাহ্ন বিরতির আগ পর্যন্ত তাদের সংগ্রহ দাঁড়িয়েছে ৩৭ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২২ রান। ক্রিজে আছেন মাহমুদুল হাসান (৩৭) ও মাহিদুল ইসলাম আকন (৩৪)। পঞ্চম উইকেটে এই জুটি ৪৯ রান সংগ্রহ করেছে।

দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমে ৫৯ রানে শামসুর রহমানের উইকেট হারায় ইস্ট জোন। শামসুর ২৬টি রান করেন। একই রানে মোহাম্মদ আশরাফুল ডাক মেরে ফেরেন। ৭৩ রানের মাথায় তাসামুল হক রান আউটে কাটা পড়েন। এরপর মাহিদুল ও মাহমুদুল মিলে প্রথম সেশন পাড় করেন। ওয়ালটন সেন্ট্রাল জোনের শাহাদাত হোসেন, শহিদুল ইসলাম ও সালাহউদ্দিন সাকিল ১টি করে উইকেট নিয়েছেন।


বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে প্রথম দিন ওয়ালটন সেন্ট্রাল জোনের করা ১১৮ রানের জবাবে ইসলামী ব্যাংক ইস্ট জোন ১৪ ওভারে ১ উইকেট হারিয়ে ৩৭ রান তুলে দিন শেষ করেছিল। ক্রিজে ছিলেন শামসুর রহমান (৯) ও মাহমুদুল হাসান (৯)। তারা দুজন আজ বৃহস্পতিবার দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমেছেন।

আগের দুই রাউন্ডের একটিতে জিতে ও একটিতে ড্র করে ১৩.৩২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ওয়ালটন সেন্ট্রাল জোন। দুই ম্যাচের দুটিতেই ড্র করে ৭.৯৪ পয়েন্ট নিয়ে ইসলামী ব্যাংক ইস্ট জোন রয়েছে তৃতীয় স্থানে।



রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC