ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

বেল জেতালেন রিয়ালকে

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১০ ৯:২৫:৪৪ এএম     ||     আপডেট: ২০১৮-১২-১০ ১:৩৬:৫৭ পিএম

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ লা লিগায় সবশেষ তিনি গোলের দেখা পেয়েছিলেন ১ সেপ্টেম্বর। এরপর কেটে গেছে ৯৯দিন! ম্যাচের হিসেবে টানা দশ ম্যাচ! এই সময়ে কোনো গোলের দেখা পাননি তিনি। যা তার ক্যারিয়ারের দীর্ঘতম গোল খরা। 

অবশেষে গোলের খরা কাটালেন গ্যারেথ বেল। রোববার রাতে স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলের তলানির দল হুয়েস্কার বিপক্ষে গোলের দেখা পেয়েছেন তিনি। ৯৯ দিন পর তার পাওয়া গোলে ভর করে রিয়াল মাদ্রিদও জয় পেয়েছে ১-০ ব্যবধানে। আর এমন জয়ে পয়েন্ট টেবিলে উন্নতি ঘটেছে রিয়ালের। তারা উঠে এসেছে চতুর্থ স্থানে। 

রোববার হুয়েস্কার মাঠে গোলের দেখা পেতে রিয়াল বেশি সময় নেয়নি। ম্যাচের আট মিনিটে ডানপ্রান্ত দিয়ে আক্রমণে যান আলভারো ওদ্রিওজোলা। সেখান থেকে ক্রসে বল পাঠিয়ে দেন গ্যারেথ বেলের দিকে। তার ক্রসে ভলিতে বল জালে পাঠান বেল। হুয়েস্কার গোলরক্ষক জোভানোভিচ ঝাপিযে পড়েও শেষ রক্ষা করতে পারেননি। এটা ছিল সোলারির আমলে বেলের তৃতীয় গোল। এর আগে উয়েফা চ্যাম্পিয়নস লিগে এএস রোমা ও ভিক্টোরিয়া প্লাজেনের বিপক্ষে দুটি গোল করেছেন বেল। 

এরপর অবশ্য উভয় দল বেশ কিছু সুযোগ তৈরি করেছে। তার কোনো গোলরক্ষকরা রুখে দিয়েছেন। আবার কোনোটা এদিক-সেদিক দিযে লক্ষ্যভ্রষ্ট হয়েছে।

তবে এমন জয়ে পয়েন্ট টেবিলে একধাপ উন্নতি হয়েছে রিয়ালের। ১৫ ম্যাচ থেকে ২৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থান নিয়েছে সান্তিয়াগো সোলারির দল। সমান ম্যাচ থেকে ৩১ পয়েন্ট নিয়ে বার্সেলোনা রয়েছে শীর্ষে। তাদের সঙ্গে রিয়ালের পয়েন্টের পার্থক্য ৫। আর ১৫ ম্যাচ থেকে মাত্র ৭ পয়েন্ট সংগ্রহ করে হুয়েস্কা রয়েছে পয়েন্ট টেবিলের ২০তম স্থানে। 




রাইজিংবিডি/ঢাকা/১০ ডিসেম্বর ২০১৮/আমিনুল
 

Walton Laptop
 
     
Walton AC