ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

দেলোয়ার-টেপার নেতৃত্বে জাপার নির্বাচন মনিটরিং সেল

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ১৩ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেলোয়ার-টেপার নেতৃত্বে জাপার নির্বাচন মনিটরিং সেল

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খানকে আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব সাহিদুর রহমান টেপাকে সদস্য সচিব করে জাতীয় পার্টির নির্বাচন মনিটরিং সেল গঠন করা হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পার্টির পক্ষ থেকে বৃহস্পতিবার নির্বাচন মনিটরিং সেলটি গঠন করা হয়। সিঙ্গাপুর থেকে ২০ সদস্যের এই কমিটির অনুমোদন দেন জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

কমিটির সদস্যরা হলেন-দলের প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, মো. শফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান আলমগীর শিকদার লোটন, নুরুল ইসলাম নুরু, আরিফুর রহমান খান, কেন্দ্রীয় নেতা আমানত হোসেন আমানত, শফিউল্লাহ শফি, মোস্তাফিজুর রহমান নাঈম, সাইফুল ইসলাম পিটু, মো. হেলাল উদ্দিন, সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, গোলাম মোস্তফা, কাজী আবুল খায়ের, সুমন আশরাফ, সৈয়দ মো. ইফতেখার আহসান হাসান, মো. মিজানুর রহমান মিরু ও এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

জাপার নির্বাচনী ইশতেহার ঘোষণা শুক্রবার

জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে জাপার নির্বাচনী ইশতেহার শুক্রবার সকাল ১০টায় ঘোষণা করা হবে। ইশতেহার ঘোষণা করবেন পার্টির চেয়ারম্যানের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা ও দলের প্রাক্তন মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৮/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়